shono
Advertisement

বিয়ে করে ফেললেন রণবীর-আলিয়া! ফাঁস ছাদনাতলার ছবি

ঋষি কাপুরের জন্মদিনে ফাঁস হল ছবি। The post বিয়ে করে ফেললেন রণবীর-আলিয়া! ফাঁস ছাদনাতলার ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 01:59 PM Sep 05, 2019Updated: 02:05 PM Sep 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গুঞ্জন অনেকদিন ধরেই চলছিল। এবার কি তাহলে সত্যিই সাত পাকে বাঁধা পড়লেন রণবীর কাপুর আর আলিয়া ভাট? সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এমনই একটি ছবি প্রকাশ পেয়েছে। তাতে স্পষ্ট দেখা গিয়েছে বরবেশে রণবীর আর কনের সাজে আলিয়াকে। আর ছবিটিও বিয়ের মুহূর্তের। আর যায় কোথায়? মুহূর্তে সেই ছবি ভাইরাল। কিন্তু ছবি নিয়ে একেবারে মুখে কুলুপ ভাট ও কাপুর খানদানের।

Advertisement

[ আরও পড়ুন: মোদির ডাকে সাড়া দিলেন সিদ্ধার্থ, শুটিংয়ের মাঝেই কারগিলে ‘স্বচ্ছ ভারত অভিযান’ অভিনেতার ]

কিছুদিন আগে আলিয়া ভাটের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে দিয়েছিল। সেই ছবিতে কনের সাজে দেখা গিয়েছিল আলিয়াকে। নেটিজেনরা তো তখন অভিনেত্রীকে ‘রণবীর কি দুলহনিয়া’ বলতে শুরু করে দিয়েছিল। আর আলিয়াও এর প্রতিবাদ করেননি একেবারেই। তারও কয়েকদিন আগে শোনা গিয়েছিল, রণবীর কাপুর নাকি মহেশ ভাটের কাছে গিয়ে আলিয়াকে বিয়ে করতে চেয়েছিলেন। মহেশ ভাটও নাকি ফিরিয়ে দেননি রণবীরকে। দু’জনের মধ্যে নাকি গুরুত্বপূর্ণ কিছু কথাবার্তাও হয়। এদিকে রণবীরের মা নীতু কাপুরেরও বেশ পছন্দের মানুষ আলিয়া। এর আগে ক্যাটরিনা আর দীপিকার সঙ্গে যখন রণবীরের সম্পর্ক ছিল, তখন খুব একটা খুশি ছিলেন না তিনি। কিন্তু আলিয়াকে প্রথম থেকেই স্বাগত জানিয়েছেন তিনি। শুধু কি তাই? বিয়ের উপহারও নাকি রণবীর-আলিয়া পেয়ে গিয়েছেন। দিয়েছেন রণবীরের বোন ঋদ্ধিমা কাপুর। এই সেলেব জুটিকে একটি ইভলস আই ব্রেসলেট দিয়েছেন তিনি। বলা হয়, এই ‘ইভেলস আই’ সমস্ত অশুভ শক্তিকে দূরে রাখে। আর তারপর সোশ্যাল মিডিয়ায় এই  ছবি। স্বাভাবিকভাবেই অনুরাগীদের মনে প্রশ্ন উঠছে, তবে কি সত্যিই লোকচক্ষুর আড়ালে হয়ে গেল বহু প্রতীক্ষিত সেই বিয়ে? 

[ আরও পড়ুন: বারবার ফ্লাইটে মুম্বই যেতে বিরক্ত রানু, মায়ানগরীতে কিনছেন ফ্ল্যাট ]

অনুরাগীদের আশাভঙ্গ করে বলতেই হবে, না। বিয়ে তাঁরা এখনও করেননি। যে ছবিটি প্রকাশ পেয়েছে সেটি একটি বিজ্ঞাপনের। তাও আবার আলিয়ার একার। সম্প্রতি অভিনেত্রী একটি বিজ্ঞাপনের শুটিং করেন কনের সাজে। তার ছবিই ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। শুধু একটু কারুকাজ আছে ছবিটিতে। ওই বিজ্ঞাপনে আলিয়ার বিপরীতে বরবেশে ছিলেন অন্য একজন। সেই জায়গায় ওই ব্যক্তির মুখে ফটোশপ করে বসিয়ে দেওয়া হয়েছে রণবীর কাপুরের মুখ। আর ফটোশপ এতটাই নিখুঁত যে সত্যিই সেটি রণবীর বলেই মনে হচ্ছে। শিল্পী নিঃসন্দেহে বড় মাপের, তাতে সন্দেহ নেই।

The post বিয়ে করে ফেললেন রণবীর-আলিয়া! ফাঁস ছাদনাতলার ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement