shono
Advertisement

‘জানতামই না পাকিস্তানও রকেট ওড়াতে পারে’, বিদ্রুপ করে পাক রোষানলে আরশাদ

আরশাদের পোস্ট ঘিরে তুমুল শোরগোল নেটদুনিয়া জুড়ে। The post ‘জানতামই না পাকিস্তানও রকেট ওড়াতে পারে’, বিদ্রুপ করে পাক রোষানলে আরশাদ appeared first on Sangbad Pratidin.
Posted: 11:08 AM Sep 10, 2019Updated: 11:08 AM Sep 10, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সবুজ-মেরুন রঙের একটি ফানুস কয়েকজন লোক মিলে আকাশে উড়িয়ে দিচ্ছেন। তবে আসলে ফানুস হলেও একঝলকে দেখলে রকেটই মনে হবে। কেননা, ওই ফানুসের আকৃতিও ঠিক সেরকমই। অদ্ভুতও বলা যায় বইকী! আশেপাশের লোকজনের মুখে উৎকণ্ঠার ছাপ। প্রবল উৎসাহ উত্তেজনা। কৌতুহলী মুখদের ভীড়। এমন সময়ে রকেটটি, থুড়ি সেই রকেট আকৃতির ফানুসটি আকাশের উদ্দেশে উড়ে গেল। সোমবার ঠিক এরকমই একটি ভিডিও নিজের সোশ্যাল মিডিয়া সাইটে শেয়ার করেছেন বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসি

Advertisement

[আরও পড়ুন: প্রতারণার অভিযোগে গ্রেপ্তার ‘পিএম মোদি’ খ্যাত অভিনেতা]

টুইট করা আরশাদের ওই ভিডিও রিটুইট করে ভাইরাল হতেই, বাঁধে যত বিপত্তি। ভিডিও তো মজাদার। কিন্তু মজার ওই ভিডিওর সঙ্গে খাসা এক ক্যাপশনও জোড়েন অভিনেতা। তবে বিতর্ক শুরু হয় সেই পোস্টের ক্যাপশনকে ঘিরে। আরশাদ ওই পোস্টে লেখেন, “আরে, আমার কোনও ধারণাই ছিল না যে পাকিস্তানও রকেট ওড়াতে পারে।” ব্যস, ওই ক্যাপশনকে কেন্দ্র করে নেটদুনিয়ায় শুরু হয় আরশাদ বিরোধী মন্তব্য। অভিনেতার পাকভক্তরা বেজায় চটে গিয়েছেন। একদিকে ভারতীয়রা যেরকম আরশাদের ওই মজার পোস্টকে মিম হিসেবে নেটদুনিয়ায় আরও ছড়িয়ে দিয়েছেন। তাঁরা ক্যাপশানে লিখেছেন, “যাক কিছু তো ওপরে পাঠিয়েছে।” কেউ কেউ আবার ঠাট্টা করে বলেন, “ওরা আসলে চাঁদে রকেট পাঠাতে গিয়েছিল, কিন্তু তা পৌঁছে গিয়েছে সোজা মঙ্গলগ্রহে।”

[আরও পড়ুন: গ্যাস সিলিন্ডার নিয়ে শারীরিক কসরত! বিদ্যুৎ জামওয়ালকে ‘কাণ্ডজ্ঞানহীন’ বলে কটাক্ষ নেটিজেনদের]

অন্যদিকে আরশাদের পাকিস্তানের অনুরাগীরা কটু মন্তব্য করা শুরু করেছেন ওই পোস্টকে কেন্দ্র করে। প্রসঙ্গত, জম্মু ও কাশ্মীর উপত্যকা থেকে ৩৭০ ধারার অবলুপ্তি ঘটলে ভারত-পাকিস্তানের সম্পর্কের আরও অবনতি ঘটে। অন্যান্য ক্ষেত্রের সঙ্গে সেই আঁচ পড়ে দু’দেশের বিনোদন ইন্ডাস্ট্রিতেও। পাকিস্তানে নিষিদ্ধ করা হয় ভারতীয় সিনেমা এবং টেলিভশন প্রোগ্রাম। সম্প্রতি, পাকিস্তানের করাচিতে গিয়ে অনুষ্ঠান করে আসায় ভারতীয়রা একহাত নিয়েছিলেন গায়ক মিকা সিংকে। পাক অভিনেতা-অভিনেত্রীরাও কঠোর বিরোধীতা করেছেন ৩৭০ ধারা বিলোপের। উপরন্তু, চন্দ্রযান ২ নিয়েও নেটদুনিয়ায় কটু মন্তব্য করেছেন অনেকে। যা নিয়ে দু’দেশের নেটিজেনদের মধ্যেই শুরু হয়েছে জোর সমালোচনা। এবার আরশাদের পোস্ট ঘিরে তুমুল শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়া জুড়ে। এককথায়, পাকিস্তানের নেটিজেনদের রোষানলে পড়েছেন অভিনেতা। আরশাদকে কটাক্ষ করে পাকরা বলেন, “আপনি কী করে জানলেন ওই ভিডিও পাকিস্তানেরই, ওটা বাংলাদেশেরও তো হতে পারে!”

The post ‘জানতামই না পাকিস্তানও রকেট ওড়াতে পারে’, বিদ্রুপ করে পাক রোষানলে আরশাদ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement