shono
Advertisement

রামায়ণ নিয়ে প্রশ্নে হোঁচট, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার সোনাক্ষী

সোনাক্ষীকে জিজ্ঞাসা করা হয়েছিল, “হনুমান কার জন্য সঞ্জীবনী এনেছিলেন?” The post রামায়ণ নিয়ে প্রশ্নে হোঁচট, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার সোনাক্ষী appeared first on Sangbad Pratidin.
Posted: 02:15 PM Sep 21, 2019Updated: 02:15 PM Sep 21, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সেলিব্রিটিদের সাধারণ জ্ঞান নিয়ে অনেকের মনেই প্রশ্ন রয়েছে। আলিয়া ভাট এনিয়ে একসময় প্রচুর সমালোচিত হয়েছিলেন। রাষ্ট্রপতির নাম ভুল বলায় অনেক কটাক্ষ শুনতে হয়েছিল তাঁকে। এবার সেই তালিকায় উঠল সোনাক্ষী সিনহার নাম। নেটিজেনদের কটাক্ষ, রামায়ণ সম্পর্কে বিন্দুবিসর্গও জানেন না সোনাক্ষী। নেটদুনিয়ায় এখন জোর চর্চা ‘এরা নাকি সেলিব্রিটি!’

Advertisement

ঘটনাটি ঘটেছে ‘কউন বনেগা ক্রোড়পতি’র মঞ্চে। অমিতাভ বচ্চনের উলটো দিকের হটসিটে এর আগেও অনেক সেলিব্রিটিরা বসেছেন। মাঝেমধ্যেই টিআরপি বাড়ানোর খাতিরে বা ছবির প্রোমোশনে সেলেবদের নিমন্ত্রণ করে কর্তৃপক্ষ। সোনাক্ষীও সেভাবেই নিমন্ত্রিত হয়ে এসেছিলেন। কিন্তু হটসিটে বসে তিনি এমন কাণ্ড ঘটাবেন, তা বোধহয় তাঁর অতিবড় শত্রুও ভাবেনি।

[ আরও পড়ুন: ‘হৃতিক জেন্টলম্যান, রণবীর সেক্সি’, হিরোদের নিয়ে অকপট বাণী কাপুর ]

অনুষ্ঠানে সোনাক্ষীকে জিজ্ঞাসা করা হয়, “রামায়ণ অনুযায়ী হনুমান কার জন্য সঞ্জীবনী এনেছিলেন?” অপশন ছিল চারটি। সুগ্রীব, লক্ষ্ণণ, সীতা ও রাম। এই সাধারণ প্রশ্নটার জন্য লাইফলাইন নিতে হয় সোনাক্ষীকে। শুধু তাই নয়। আমআদমির সাধারণ জ্ঞানের উপর বোধহয় ভারসা ছিল না তাঁর। তিনি হয়তো ভেবেছিলেন তিনি যখন জানেন না, অন্যরাও হয়তো জানবেন না। তাই সরাসরি বিশেষজ্ঞদের মতামত জানতে চান তিনি।

এরপর থেকেই শুরু হয় নেটদুনিয়ায় সমালোচনা। নেটিজেনরা বলতে শুরু করেন, ‘সঞ্জীবনী যে লক্ষ্ণণের জন্য এনেছিলেন হনুমান, এই সাধারণ জ্ঞানটুকু নেই সোনাক্ষীর! তিনি নাকি আবার সেলিব্রিটি!’ কেউ কেউ তো সরাসরি অভিনেত্রীকে ‘মাথামোটা’-ও বলেছেন। লিখেছেন, ‘এই প্রথম সোনাক্ষীর জন্য রামায়ণ ট্রেন্ডিংয়ের তালিকায় উঠল।’ কেউ আবার বলেছেন, ‘যাঁর বাবা বাজপেয়ীর জমানায় সাংসদ ছিলেন, তিনিই রামায়ণের এই প্রশ্নের উত্তর জানেন না?’ অনেকে আবার এও বলেছেন, ‘সোনাক্ষীর বাবার নাম তো শত্রুঘ্ন। তা সত্ত্বেও অভিনেত্রী কীভাবে রামায়ণের প্রশ্নে হোঁচট খেলেন?’কেউ আবার ‘দাবাং ৩’ ছবির সংলাপ তুলে লিখেছেন, ‘থাপ্পড়কে তিনি ভয় পান না, রামায়ণের প্রশ্নকে পান।’

[ আরও পড়ুন: প্রথমবার জুটি বাঁধছেন যশ-প্রিয়াঙ্কা, বলবেন ডিপ্রেশনের গল্প ]

The post রামায়ণ নিয়ে প্রশ্নে হোঁচট, সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার সোনাক্ষী appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার