shono
Advertisement

মন কষাকষি শেষ, ফের এসভিএফ প্রযোজিত ছবিতে দেব

মহেন্দ্র সোনির ‘দীপাবলি ধামাকা’ প্রসঙ্গে জানতে বিশদে পড়ুন। The post মন কষাকষি শেষ, ফের এসভিএফ প্রযোজিত ছবিতে দেব appeared first on Sangbad Pratidin.
Posted: 07:51 PM Oct 23, 2019Updated: 07:59 PM Oct 23, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একফ্রেমে দেব এবং মহেন্দ্র সোনি! দেখে হয়তো অনেকেই অবাক হবেন। তবে অবাক হলেও সত্যি। ফের এসভিএফ প্রযোজিত সিনেমায় অভিনয় করতে চলেছেন দেব। পরিচালকের আসনে ধ্রুব বন্দ্যোপাধ্যায়। বুধবার দীপাবলির আগেই এসভিএফের অন্যতম কর্ণধার প্রযোজক মহেন্দ্র সোনি স্বয়ং টুইট করে প্রকাশ্যে আনলেন এই সুখবর।

Advertisement

দেব এবং টলিউডের খ্যাতনামা প্রযোজনা সংস্থা এসভিএফের মনোমালিন্যের খবর সবারই জানা। বছর দুয়েক আগের কথা। বন্ধু শ্রীকান্ত মোহতার সঙ্গে মনোমালিন্যের পর এই প্রযোজনা সংস্থার কোনও ছবিতে আর দেখা যায়নি দেবকে। অথচ, এই সংস্থার হাত ধরেই টলিউডে অভিনয় কেরিয়ারের শিঁকে ছিঁড়েছিলেন দেব। এসভিএফের সঙ্গে দেবের সমস্যার কথা চাপা থাকেনি। রাতারাতি ইন্ডাস্ট্রির অন্দরে  ছড়িয়ে পড়েছিল দাবানলের মতো। এরপর কিছুদিনের মধ্যেই নিজের প্রযোজনা সংস্থা খুলে ফেলেন দেব। দেব এন্টারটেইনমেন্টের হাত ধরে মুক্তি পায় একের পর এক ছবি। বক্স অফিসেও খুব একটা মন্দার মুখ দেখতে হয়নি দেব প্রযোজিত ছবিগুলিকে। অতঃপর, সাংসদ হওয়ার পাশাপাশি, তিনি একদিকে যেমন অভিনেতা, আবার তেমন প্রযোজনাও সামলেছেন। তবে এই দু’পক্ষের মানভঞ্জনে অনুঘটকের কাজটা যে কে করেছেন, তা এখনও অধরাই।

[আরও পড়ুন: সুস্থ হয়েই কেবিসি’র সেটে, কাজে ফিরলেন অমিতাভ ]

তা কোন এসভিএফের প্রযোজনায় কোন ছবিতে অভিনয় করতে চলেছেন দেব? সিনেমার নাম এখনও প্রকাশ্যে আসেনি। তবে মূল চরিত্রে দেব রয়েছেন। দেবের চরিত্র সম্পর্কে মুখ খুলতে নারাজ দু’পক্ষই। তবে পরিচালনায় যখন ধ্রুব বন্দ্যোপাধ্যায় তখন এই ছবির গল্প কেমন হতে চলেছে, তা কিছুটা হলেও আন্দাজ করা যায়। ধ্রুব পরিচালিত আগের দুটি ছবি ছবি দেখলেই বোঝা যায়, যে পরিচালকেরক চিত্রনাট্য বাঙালিয়ানা এবং ইতিহাসের প্রেক্ষাপটে সমৃদ্ধ। আগের দুটি ছবিও এসভিএফের প্রযোজনাতেই তৈরি হয়েছিল। এবার তৃতীয় ছবি। উপরন্তু মূল চরিত্রে দেব। অতঃপর, ধ্রুব যে তাঁর তৃতীয় ছবির চিত্রনাট্য খুব যত্নেই সাজিয়েছেন, তা আন্দাজ করে নেওয়াই যায়। এপ্রসঙ্গে পরিচালক জানান, ছবির গল্প খানিক ছকভাঙা। তবে রহস্য নাকি নেই। ধ্রুবর ছবি আর তাতে রহস্য থাকবে না? এও সম্ভব! তবে বাকি তথ্যের জন্য আরেকটু অপেক্ষা করতে হবে বলেই জানিয়েছেন তিনি। এ যে নিঃসন্দেহে দীপাবলি ধামাকা, তা বলাই যায়।

[আরও পড়ুন: নুসরতের পাঠানো ইলিশ দিয়েই নোবেলজয়ী ছেলের জন্য রাঁধলেন নির্মলাদেবী ]

The post মন কষাকষি শেষ, ফের এসভিএফ প্রযোজিত ছবিতে দেব appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement