shono
Advertisement

মা হচ্ছেন দীপিকা! সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ছড়াছড়ি

ইনস্টাগ্রামে নাকি এমনই ইঙ্গিত দিয়েছেন অভিনেত্রী। The post মা হচ্ছেন দীপিকা! সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ছড়াছড়ি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:50 PM Nov 05, 2019Updated: 03:50 PM Nov 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন! জল্পনা? নাকি সত্যি? এই দোলাচালেই রয়েছে অনুরাগীরা। কারণ দীপিকার সাম্প্রতিকতম পোস্ট তেমনই ইঙ্গিত দিচ্ছে। তাঁর সেই ছবি দেখে অনুরাগীরা মনে করছেন, দীপিকা বোধহয় নিজের প্রেগন্যান্সির খবর নিজেই প্রকাশ করেছেন।

Advertisement

দীপিকা সম্প্রতি ইনস্টাগ্রামে তাঁর ছোটবেলার ছবি পোস্ট করেছেন। সেই ছবি দেখে আপ্লুত স্বামী রণবীর সিং। ছবির নিচে হার্ট ইমোজি দিয়েছেন তিনি। আর তাতেই পালে হাওয়া লেগেছে। নেটিজেনরা আরও কৌতূহলী হয়ে উঠেছেন। তাহলে কি সত্যিই মা হতে চলেছেন দীপিকা? নাহলে কথা নেই, বার্তা নেই, এমনকী কোনও শিশু দিবসও ঢের দেরি, আর তিনি কিনা নিজের ছোটবেলার ছবি শেয়ার করে দিলেন! তাহলে বোধহয় সত্যিই সুখবর দেবেন কিছুদিনের মধ্যে। আর সেই কারণেই সোশ্যাল মিডিয়া ভরে গিয়েছে শুভেচ্ছাবার্তায়। অভিনেত্রীকে নেটিজেনরা লিখতে শুরু করে দিয়েছেন, ‘তুমি গর্ভবতী?’ কেউ আবার লিখেছেন, ‘ইনশাল্লাহ। খুব তাড়াতাড়ি তুমি মা হবে।’ কেউ এমনও লিখেছেন, ‘সুখবর কি খুব শীঘ্রই আসছে?’

[ আরও পড়ুন: ভেঙে দিয়েছে স্যুটকেস, ইন্ডিগো বিমানসংস্থাকে একহাত নিলেন সোনাক্ষী ]

অবশ্য এই প্রথমবার নয়, এর আগেও দীপিকার প্রেগন্যান্সির খবর ছড়িয়ে পড়েছিল নেটদুনিয়ায়। এ বছর মেট গালার নৈশভোজের আসরের পর দীপিকার পোশাক নিয়ে শুরু হয়েছিল গুঞ্জন। সেখানে হলুদ রঙের একটি ম্যাক্সি ড্রেস পরেছিলেন দীপিকা। পোশাকের উপর থেকে দৃশ্যমান ছিল তাঁর খানিক স্ফীত উদর। এই ছবি ঘিরেই নেটদুনিয়ায় শুরু হয় চর্চা। নেটিজেনরা বলেন, ‘দীপিকা অন্তঃসত্ত্বা!’ কেউ কেউ প্রশ্নের উপর দিয়েই ছাড়েন। কিন্তু কেউ কেউ সরাসরি বলেন, ‘নিশ্চয়ই দীপিকা প্রেগন্যান্ট।’

তার এক মাস আগে বলিউডে হাওয়ার গতিতে ছড়িয়ে পড়েছিল দীপিকার গর্ভবতী হওয়ার গুজব। তখন অবশ্য বোমা ফাটিয়েছিলেন নায়িকা। সোজাসাপটা বলে দিয়েছিলেন, যখন তাঁর মনে হবে, তখন তিনি মা হবেন। কোনও মহিলাকে বা কোনও দম্পতিকে এই ধরনের প্রশ্ন করা ঠিক নয়। মোট কথা, এখন যে তিনি একেবারেই ফ্যামিলি প্ল্যানিং করছেন না, তা পরিষ্কার জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। কিন্তু এবারের ব্যাপারটা যে শুধু গুঞ্জন নয়। দীপিকার ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে অন্যরকম জল্পনা তৈরি হয়েছে।

[ আরও পড়ুন: ‘তোমার সিগারেট কোথায়?’, মাস্ক পরা প্রিয়াঙ্কাকে কটাক্ষ নেটিজেনদের ]

The post মা হচ্ছেন দীপিকা! সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছাবার্তার ছড়াছড়ি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement