shono
Advertisement

এরা মানুষরূপী শয়তান, হায়দরাবাদ কাণ্ডের প্রতিবাদে সরব বলিউড তারকারা

নাবালক অভিযুক্তর শাস্তির দাবি তুলেছেন অভিনেতা ফারহান আখতার। The post এরা মানুষরূপী শয়তান, হায়দরাবাদ কাণ্ডের প্রতিবাদে সরব বলিউড তারকারা appeared first on Sangbad Pratidin.
Posted: 12:19 PM Dec 01, 2019Updated: 12:19 PM Dec 01, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হায়দরাবাদেও নির্ভয়া কাণ্ডের ছায়া। গত বুধবার রাতের হায়দরাবাদ গণধর্ষণ কাণ্ডে কেঁপে উঠেছে গোটা দেশ। ২৬ বছর বয়সি তরুণী পশু চিকিৎসককে ধর্ষণ করে জ্যান্ত পুরিয়ে খুন করার ঘটনায় স্তম্ভিত আসমুদ্রহিমাচল। তোলপাড় গোটা দেশ। ক্ষোভের আগুন ছড়িয়ে পড়ছে দক্ষিণের রাজ্যগুলি থেকে দিল্লি অবধি। দাবি একটাই, ধর্ষকদের উপযুক্ত শাস্তি হোক। শনিবারই এই জঘন্য ঘটনার প্রতিবাদে হায়দরাবাদের শাদনগরে মোমবাতি মিছিল। যেখানে উপস্থিত ছিলেন ধর্ষিতার পরিবার। এবার সেই ঘৃণ্য ঘটনার প্রতিবাদেই সরব হলেন বলিউডের তারকারা।

Advertisement

অক্ষয় কুমার, সলমন খান, ফারহান আখতার, স্বরা ভাস্কর, মধুর ভান্ডারকর, প্রিয়াঙ্কা চোপড়া থেকে শাবানা আজমী হায়দরাবাদ ধর্ষণ কাণ্ডের বিরুদ্ধে তীবর ক্ষোভপ্রকাশ করে নিন্দায় সরব হয়েছেন। অক্ষয় লিখেছেন, “ধর্ষণ বন্ধ করতে অতি অবশ্যই কঠোর আইন আনা উচিত।” সলমনের কথায়, “এঁরা মানুষরূপী শয়তান।” ফারহান আখতারের কথায়, “নাবালক হয়েও যদি এই বয়সে এরকম ঘৃণ্য অপরাধপ্রবণতা জন্মে থাকে, তাহলে শাস্তিও পাওয়ার বয়স হয়েছে সেই অপরাধীর।”

একনজরে দেখেন নিন বলিউড তারকাদের টুইট

প্রতিবাদ করে সোশ্যাল মিডিয়ায় টুইট করেছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি।

[আরও পড়ুন: FIR নিতে গড়িমসি, হায়দরাবাদে ধর্ষণ ও খুনের ঘটনায় বরখাস্ত তিন পুলিশ আধিকারিক ]

The post এরা মানুষরূপী শয়তান, হায়দরাবাদ কাণ্ডের প্রতিবাদে সরব বলিউড তারকারা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement