shono
Advertisement

‘পাহাড়ের বন্ধু’, বিরুষ্কার ছবি পোস্ট করে কেন এমন লিখলেন বরুণ?

বরুণের সঙ্গে দেখা গিয়েছে বান্ধবী নাতাশা দালালকেও। The post ‘পাহাড়ের বন্ধু’, বিরুষ্কার ছবি পোস্ট করে কেন এমন লিখলেন বরুণ? appeared first on Sangbad Pratidin.
Posted: 04:36 PM Dec 30, 2019Updated: 04:36 PM Dec 30, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নববর্ষের আগে সেলিব্রিটিরা ছুটি কাটাতে পাড়ি দিয়েছেন বিদেশে। মুম্বই ফাঁকা করে প্রায় সবাই এখন প্রিয়জনদের সঙ্গে ছুটি কাটাতে ব্যস্ত। এঁদের মধ্যে সইফ-করিনা, বরুণ-নাতাশা আর বিরাট-অনুষ্কা, এই তিন জুটিই গিয়েছেন সুইজারল্যান্ড। কিছুদিন আগে সইফিনার সঙ্গে দেখা হয়েছিল বরুণ ধাওয়ানের। এবার বিরুষ্কার সঙ্গে দেখা হল তাঁর। ইনস্টাগ্রামে তিনি ছবিটি পোস্ট করেছেন, ‘পাহাড়ের বন্ধু (mountain ke dost)’ লিখে।

Advertisement

আপাতত সুইজারল্যান্ডের স্তাদে ছুটি কাটাচ্ছেন সইফ আলি খান ও করিনা কাপুর খান। সঙ্গে গিয়েছে ছেলে তৈমুরও। ছেলের সঙ্গে বাবা ও মা ছবিও পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। তাঁদের সঙ্গে গিয়েছেন অভিনেত্রী করিশ্মা কাপুরও। অভিনেতা বরুণ ধাওয়ানও বান্ধবী নাতাশার সঙ্গে সেখানেই পাড়ি জমিয়েছেন। করিনা সেখানে আছেন, খবর পেয়ে একফাঁকে দেখাটা সেরে ফেলেন বরুণ। করিশ্মা ও করিনার সঙ্গে ছবিও তোলেন তিনি। সেই ছবি মুহূর্তের ছড়িয়ে পড়ে সোশ্যাল সাইটে।

[ আরও পড়ুন: ‘তানহাজি’র পর ফের ইতিহাস নির্ভর ছবি, কোন চরিত্রে দেখা যাবে অজয়কে? ]

ওই একই জায়গায় ছুটি কাটাতে গিয়েছেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। বরুণ-নাতাশার সঙ্গে দেখাও হয় তাঁদের। বিরুষ্কার সঙ্গে দেখা হওয়ার সেই ছবি বরুণ ধাওয়ান পোস্ট করেছেন সোশ্যাল সাইটে। সেই ছবি ইতিমধ্যেই ভাইরাল। বরুণ ধাওয়ান তাঁর ও তাঁর বান্ধবীর সঙ্গে বিরুষ্কার ছবি পোস্ট করে লিখেছেন, ‘পাহাড়ের বন্ধু’।

[ আরও পড়ুন: ধর্মীয় ভাবাবেগে আঘাত, তৃতীয়বার অভিযোগ দায়ের রবিনা-ফারহা-ভারতীর বিরুদ্ধে ]

অনুষ্কা শর্মার সঙ্গে ‘সুই ধাগা’ ছবিতে অভিনয় করেছিলেন বরুণ ধাওয়ান। তারপর থেকে দু’জনের মধ্যে সম্পর্ক বেশ ভাল। আপাতত বরুণ তাঁর পরবর্তী ছবি ‘স্ট্রিট ডান্সার থ্রি ডি’ ছবি নিয়ে ব্যস্ত। এই ছবিতে তাঁর সঙ্গে অভিনয় করেছেন নোরা ফতেহি, শ্রদ্ধা কাপুর ও প্রভু দেবা। ছবিটি পরিচালনা করেছেন রেমো ডি সুজা। ২৪ জানুয়ারি মুক্তি পাবে ছবিটি।  

The post ‘পাহাড়ের বন্ধু’, বিরুষ্কার ছবি পোস্ট করে কেন এমন লিখলেন বরুণ? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement