Advertisement

সমুদ্রতটে ‘হট’অবতারে সোনা মহাপাত্র, গায়িকাকে যৌনকর্মী বলে কটাক্ষ নেটিজেনদের

04:26 PM Jan 01, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বলিউডে #MeToo নিয়ে বারবার মুখ খুলেছেন গায়িকা সোনা মহাপাত্র। তাঁর অভিযোগের পর সংগীত পরিচালক অনু মালিককে খোয়াতে হয় ইন্ডিয়ান আইডলের বিচারকের পদ। তখন সোনার পাশে দাঁড়িয়েছিলেন নেটিজেনরা। কিন্তু এবার যখন গায়িকা খোলামেলা পোশাকে ছবি পোস্ট করলেন, তখন সেই নেটিজেনরাই তাঁর সমালোচনা করল। শরীর নিয়ে একের পর এক তির্যক মন্তব্যের শিকার হতে হল তাঁকে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

সম্প্রতি টুইটারে কয়েকটি ছবি পোস্ট করেছেন সোনা মহাপাত্র। সেখানে গায়িকাকে কালো মনোকিনিতে দেখা গিয়েছে। আর তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় কটাক্ষের শিকার হন সোনা। তাঁর ছবিতে কমেন্ট পড়ে, তিনি তো #MeToo নিয়ে কথা বলেন। আবার এমন জামাকাপড়ও পরেন? কেউ আবার তাঁকে জামাকাপড় পরার পরামর্শ দেন। অনেকে তো সরাসরি তাঁর শরীর নিয়েও কথা বলেন। একজন তো তাঁকে ‘যৌনকর্মী’ও বলে বসেন।

[ আরও পড়ুন: বছরের শুরুতেই প্রেমসাগরে ডুব অর্জুন-মধুমিতার, প্রকাশ্যে ‘লাভ আজ কাল পরশু’র টিজার ]

এই সব কমেন্টের উপযুক্ত জবাব দেন সোনা। লেখেন, এসব নিয়ে তাঁর কিছু যায় আসে না। নেটিজেনরা তাঁকে বলেছ ঠিকই যে তিনি যৌনকর্মীদের মতো পোশাক পরেছেন। অথবা, তাঁর মতো সিরিয়াস মানুষের এমন পোশাক পরা মানায় না। কিন্তু তিনি এই কমেন্টগুলি নিয়ে মাথা ঘামান না। নিজের মতামতের সঙ্গে আরও ছবি পোস্ট করেন সোনা।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

অবশ্য সোনা যে শুধু সমালোচিত হয়েছেন, তা নয়। অনেকে গায়িকার পাশেও দাঁড়িয়েছেন। কেউ বলেছেন, এমন কথায় যেন গায়িকা পাত্তা না দেন। কেউ আবার লিখেছেন, নিজের মতো করে থাকুন তিনি। কেউ আবার সোনার পাশাপাশি ব্যাকগ্রাউন্ডেরও প্রশংসা করেছেন। কেউ নিন্দুকদের মানসিকতা নিয়েও প্রশ্ন তুলেছেন।

[ আরও পড়ুন: নব্বইয়ের নস্ট্যালজিয়া, সেলেবদের ছোটবেলার এই ভিডিও মন ভাল করবেই ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সমুদ্রতটে ‘হট’ অবতারে সোনা মহাপাত্র, গায়িকাকে যৌনকর্মী বলে কটাক্ষ নেটিজেনদের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next