shono
Advertisement

স্বল্প পোশাকে প্রায় উন্মুক্ত বক্ষ, গ্র্যামির মঞ্চে ঝড় তুললেন প্রিয়াঙ্কা

নেটদুনিয়ায় 'কপিক্যাট' বলে সমালোচনা করা হল অভিনেত্রীকে। The post স্বল্প পোশাকে প্রায় উন্মুক্ত বক্ষ, গ্র্যামির মঞ্চে ঝড় তুললেন প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.
Posted: 07:11 PM Jan 27, 2020Updated: 07:17 PM Jan 27, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গ্র্যামি পুরস্কারের মঞ্চে প্রিয়াঙ্কা চোপড়ার পোশাক হিল্লোল তুলেছে অনুরাগীদের হৃদয়ে। সাহসী পোশাক প্রিয়াঙ্কা আগেও পরেছেন। কিন্তু এতটা! ডিপ নেকলাইনের এই পোশাকের খাঁজ থেকে উঁকি মারছে বক্ষবিভাজিকা। চোখ যেন আর কোনও দিকে যায় না। আন্তর্জাতিক পুরস্কারের রেড কার্পেটে প্রিয়াঙ্কার এই পোশাক এখন নেট দুনিয়ায় হট টপিক। তবে অভিনেত্রীর এই পোশাক যেমন অনেকে পছন্দ করেছেন, তেমনই সমালোচনার শিকারও হয়েছেন তিনি। তাঁর পোশাককে সরাসরি ‘বকওয়াস’ বলে মন্তব্য করেছেন কেউ কেউ। এমনকী ‘কপিক্যাট’ কটাক্ষও শুনতে হয়েছে তাঁকে।

Advertisement

২৬ জানুয়ারি লস অ্যাঞ্জেলসে বসেছিল গ্র্যামি অ্যাওয়ার্ডের আসর। অনুষ্ঠানে আইভোরি রঙের পোশাক পরে হাজির হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। পোশাকটি ডিজাইন করেছিলেন ব়্যালফ অ্যান্ড রুসো। পোশাকের ডিপ কাটের নেকলাইন নাভি পর্যন্ত নামানো। নাভিটিও প্রিয়াঙ্কা সাজিয়েছেন সুচতুরভাবে। ফলে নাভিটিও চোখ টানবে অনুরাগীদের। সম্পূর্ণ পোশাকটি যে অত্যন্ত সাহসী, তাতে সন্দেহ নেই। কিন্তু এমনই একটি পোশাক পরে ২০০০ সালে গ্র্যামি পুরস্কারের রেড কার্পেটে হেঁটেছিলেন জেনিফার লোপেজ। তাই ‘কপিক্যাট’ তকমা লেগে গেল প্রিয়াঙ্কার উপর। তবে জেনিফারের পোশাকটি ছিল সবুজাভ। কিন্তু তাতে কি? ডিজাইন যে মিলে গিয়েছে।

তবে শুধু যে জেনিফার ও তাঁর পোশাক এক হয়ে যাওয়ার কারণে প্রিয়াঙ্কাকে নেটিজেনদের কটাক্ষের শিকার হতে হয়েছে, তেমন নয়। তাঁর পোশাকটিও একেবারেই পছন্দ হয়নি নেটিজেনদের। প্রিয়াঙ্কা গ্র্যামির রেড কার্পেটে যাওয়ার আগের নিজের কিছু ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন। তারপর থেকেই নিন্দার ঝড় সোশ্যাল দুনিয়ায়। কেউ তাঁর পোশাককে সরাসরি ‘বকওয়াস’ বলে মন্তব্য করেছেন। কেউ আবার লিখেছেন, ন্যূনতম লজ্জা নেই প্রিয়াঙ্কার। এমন পোশাক তিনি পরলেন কীভাবে? কারও মতে, যদি নিম্নরুচির সর্বোচ্চ সীমায় পৌঁছে গিয়েছেন অভিনেত্রী। যদিও নেটিজেনদের এইসব কটাক্ষকে গায়ে মাখেননি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। স্বামীর সঙ্গে তিনি মুহূর্ত উপভোগ করতেই ব্যস্ত।

The post স্বল্প পোশাকে প্রায় উন্মুক্ত বক্ষ, গ্র্যামির মঞ্চে ঝড় তুললেন প্রিয়াঙ্কা appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement