Advertisement

Man vs Wild: বিয়ার গ্রিলসের সঙ্গে বান্দিপুরের জঙ্গলে অভিযান রজনীকান্তের

08:45 AM Jan 29, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রধানমন্ত্রী মোদির পর এবার রজনীকান্তের সঙ্গে অভিযানে বেরোবেন বিয়ার গ্রিলস। প্রধানমন্ত্রী জিম করবেট ন্যাশনাল পার্কে বিয়ার গ্রিলসের সঙ্গে অ্যাডভেঞ্চারে বেরিয়েছিলেন। আর রজনীকান্ত যাবেন বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বান্দিপুরের জঙ্গল। বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন থালাইভা। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং। রজনীকান্ত যে শুটিংয়ের প্রস্তুতি নিতে চলেছেন, তার একটি ফুটেজও প্রকাশ পেয়েছে নেটদুনিয়ায়। এর জন্য বান্দিপুর ফরেস্ট অফিসের সঙ্গে সমস্ত কথাবার্তা হয়ে গিয়েছে ডিসকভারি চ্যানেল কর্তৃপক্ষের। জানা গিয়েছে, প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং চলবে। প্রথমদিনের শুটিং সফল। সব ঠিক থাকলে, আজ মঙ্গলবার শুটিং শেষ হওয়ার কথা।

[ আরও পড়ুন: ‘জোর করে অশ্লীল ভিডিও দেখাতেন’, গণেশ আচার্যর বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ মহিলা সহকর্মীর ]

এখন ‘থালাইভা ১৬৮’-এর শুটিং করছেন রজনীকান্ত। কিন্তু ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর জন্য শুটিং থেকে কয়েকদিনের জন্য ছুটি নিয়েছেন তিনি। তারপর তিনি মাইসোর যান। সেখানেই শুরু হয় ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং। তবে শুধু যে রজনীকান্তের সঙ্গে শুটিং করবেন বিয়ার গ্রিসল, তা কিন্তু নয়। শোনা যাচ্ছে, অক্ষয় কুমারের সঙ্গেও ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং করবেন তিনি। কেরলের কাছাকাছি সুলতান বাথেরিতে শুটিং হওয়ার কথা। তবে সেই শুটিং কবে হবে তা এখনও জানা যায়নি।

[ আরও পড়ুন: স্বল্প পোশাকে প্রায় উন্মুক্ত বক্ষ, গ্র্যামির মঞ্চে ঝড় তুললেন প্রিয়াঙ্কা ]

গত বছর আগস্ট মাসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং করেন বিয়ার গ্রিলস। তখন তিনি জানান, মোদি একজন পরিবেশপ্রেমী। পরিবেশ নিয়ে ভাবেন তিনি। আর ঠিক সেই কারণেই রোমাঞ্চকর সফরে তিনি সঞ্চালকের সঙ্গী হতে রাজি হয়েছিলেন। শুটিংয়ের অভিজ্ঞতা তুলে ধরে গ্রিলস বলেন, “একজন যুবকের মতোই জঙ্গলে সময় কাটিয়েছেন মোদি। দেখে অবাক লেগেছে যে কোনও সংকটের সময় তিনি কতখানি শান্ত ধীর-স্থির ছিলেন।” মোদির প্রশংসা করতে গিয়ে গ্রিলস তুলনা টেনে আনেন প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট বারাক ওবামারও। বছর কয়েক আগে একবার এনবিএস টিভিতে এমনই এক শোয়ে অংশ নিয়েছিলেন ওবামা। সেখানেও সঞ্চালকের ভূমিকায় ছিলেন স্বয়ং বিয়ার। সেবার আলাস্কায় ঘুরে বেড়িয়েছিলেন তাঁরা। দুই রাষ্ট্রনেতার মধ্যে অদ্ভুত মিল খুঁজে পেয়েছিলেন গ্রিলস। এবার থালাইভার সঙ্গে তিনি মোদির তুলনা টেনে আনবেন কিনা, তা এপিসোড সম্প্রচারিত হওয়ার পরই বোঝা যাবে।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post Man vs Wild: বিয়ার গ্রিলসের সঙ্গে বান্দিপুরের জঙ্গলে অভিযান রজনীকান্তের appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next