shono
Advertisement

ভিকি-রণবীরের নয়া চমক, দেখুন ‘তখত’-এর প্রথম ঝলক

কবে মুক্তি পাচ্ছে করণ জোহরের ম্যাগনাম অপাস ‘তখত’? জানুন বিশদে। The post ভিকি-রণবীরের নয়া চমক, দেখুন ‘তখত’-এর প্রথম ঝলক appeared first on Sangbad Pratidin.
Posted: 09:45 PM Feb 01, 2020Updated: 09:49 PM Feb 01, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অবশেষে অপেক্ষার অবসান। ‘তখত’ মুক্তি নিয়ে একাধিকবার নানা জল্পনা শোনা গিয়েছে। কথা ছিল ২০২০ সালে মুক্তি পাবে এই ছবি। তবে একাধিক ঐতিহাসিক চরিত্রকে সিনেপর্দায় একসঙ্গে তুলে ধরা মোটেই সহজ নয়। অতঃপর প্রস্তুতিতেই সময় লেগে গিয়েছে অনেকটা। কবে মুক্তি পাচ্ছে পরিচালক-প্রযোজক করণ জোহরের ম্যাগনাম অপাস ‘তখত’? শনিবার প্রকাশ্যে এল সেই খবর। সঙ্গে রয়েছে ছবির দুই গুরুত্বপূর্ণ চরিত্র ভিকি কৌশল এবং রণবীর সিংয়েরও চমক।

Advertisement

ভিকি-রণবীরের ধারাভাষ্য বিবরণেই প্রকাশ্যে এল ‘তখত’-এর নয়া পোস্টার। দুই ভাইয়ের সিংহাসনের লড়াইয়ের রক্তাক্ত ইতিহাস তুলে ধরবে ‘তখত’। ২০২১ সালের বড়দিন উপলক্ষে ২৪ ডিসেম্বর মুক্তি পাবে এই ছবি। সদ্য রেইকি শেষ করেছেন করণ জোহর। ছবির কিছুটা অংশ শুট হবে রাজস্থানে। বাকি অংশের শুটিং হবে বিদেশে। এই ছবির মূল চমক কাস্টিং। অনিল কাপুর, রণবীর সিং, করিনা কাপুর খান, ভিকি কৌশল, আলিয়া ভাট, ভূমি পেড়নেকর ও জাহ্নবী কাপুর, কে নেই ছবিতে!

[আরও পড়ুন: ভূমির ছবিতে অভিনেতা যিশু সেনগুপ্ত, প্রযোজনায় অক্ষয় কুমার ]

শাহজাহানের ভূমিকায় দেখা যাবে অনিল কাপুরকে। ‘তখত’ ছবিতে মোঘল সম্রাট ঔরঙ্গজেবের ভূমিকায় অভিনয় করছেন ভিকি কৌশল এবং রণবীর সিংকে দেখা যাবে শাহজাহানের বড় ছেলে তথা ঔরঙ্গজেবের দাদা দারা শিকোর ভূমিকায়৷ করিনা কাপুর খানকে দেখা যাবে শাহজাহানের কন্যা জাহানারা বেগমের ভূমিকায়। ভূমি পেড়নেকরকে দেখা যাবে ঔরঙ্গজেবের স্ত্রীর ভূমিকায়। অর্থাৎ ভিকির বিপরীতে। অন্যদিকে, আলিয়া ভাট অভিনয় করবেন রণবীরের বিপরীতে। দারা শিকোর স্ত্রী বেগম নাদিরা বানুর ভূমিকায়৷ জাহ্নবী কাপুরকে দেখা যাবে এক দাসির মেয়ের ভূমিকায়।

প্রসঙ্গত, শাহজাহানের বড় সন্তান দারা শিকো ছিলেন কাব্যিক স্বভাবের মানুষ। শিল্পকলার প্রতি ছিল তাঁর গভীর অনুরাগ। অন্যদিকে, ঔরঙ্গজেব ছিলেন ক্ষমতালোভী৷ ক্ষমতার লোভে বৃদ্ধ বাবা শাহজাহান এবং বড় ভাইকেও ছেড়ে দেননি তিনি। মোঘল সাম্রাজ্যের এই স্বর্ণযুগের ইতিহাস বড়পর্দায় উঠে আসবে করণ জোহরের হাত ধরে ‘তখত’-এ। 

[আরও পড়ুন: চেহারায় দুর্ঘটনার ক্ষত, কেমন আছেন? হাসপাতাল থেকে ফিরে জানালেন শাবানা ]

The post ভিকি-রণবীরের নয়া চমক, দেখুন ‘তখত’-এর প্রথম ঝলক appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement