shono
Advertisement

‘কভি ইদ কভি দিওয়ালি’তে নতুন জুটি, সলমনের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে

বলিউডে ইতিমধ্যেই দু'টি ছবি করেছেন এই নায়িকা। The post ‘কভি ইদ কভি দিওয়ালি’তে নতুন জুটি, সলমনের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে appeared first on Sangbad Pratidin.
Posted: 11:25 AM Feb 12, 2020Updated: 11:25 AM Feb 12, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বক্স অফিসে সলমন খানের শেষ ছবি ছিল ‘দাবাং ৩’। ছবিতে সোনাক্ষী সিনহা তো ছিলেনই। এছাড়া ছিলেন এক নবাগতা। মহেশ মঞ্জেরকরের মেয়ে সাইকে দেখা গিয়েছিল ভাইজানের বিপরীতে। পরের ছবিতেও একইভাবে নতুন নায়িকাকে সলমনের সঙ্গে রোম্যান্স করতে দেখা যাবে। তবে এই নায়িকা কিন্তু একেবারে অপরিচিত নন। বলিউডে ইতিমধ্যেই ২টি ছবি করে ফেলেছেন তিনি। ‘হাউসফুল ৪’ ও ‘মহেঞ্জোদারো’। ঠিক ধরেছেন, নায়িকার নাম পূজা হেগড়ে। সলমনের ‘কভি ইদ কভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করছেন তিনি।

Advertisement

১০ জানুয়ারি সলমন খান তাঁর নতুন ছবির কথা ঘোষণা করেন। জানান, ২০২১ সালের ইদে মুক্তি পাবে ‘কভি ইদ কভি দিওয়ালি’। ছবির প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালার ছবি। গল্পও তাঁর সাজানো। পরিচালক ফারহাদ সামজি। যিনি অক্ষয় কুমার অভিনীত ‘হাউসফুল ৪’-এর পরিচালনা করেছেন। তাই কি পূজার ছবিতে আগমন? কারণ ইতিমধ্যেই তাঁর সঙ্গে কাজ করার অভিজ্ঞতা রয়েছে তাঁর। তাই হয়তো সলমনের বিপরীতে পূজাকেই বেছে নিয়েছেন ফারহাদ। যদিও এনিয়ে কোনও খবর সামনে আসেনি। ছবিটি যৌথভাবে প্রযোজনা করছেন ভাইজানের প্রযোজনা সংস্থা সলমন খান ফিল্মস।

[ আরও পড়ুন: প্রেক্ষাপট সাতের দশক, কৌশিকের ‘কাবেরী অন্তর্ধান’-এ শ্রাবন্তী-প্রসেনজিৎ ]

ইদের সঙ্গে অবশ্য ভাইজানের সিনেমার একটা সূত্র রয়েছে। কারণ, প্রতি বছর ইদে সলমন তাঁর অনুরাগীদের ‘ইদি’ হিসেবে উপহার দেন বাণিজ্যিক মশলাযুক্ত মুচমুচে ছবি। আর ভাইজানের ছবি মানেই বক্স অফিসে তুফানি। তা পরের বছরও তার অন্যথা হবে না। তবে প্রশ্ন উঠেছে ভাইজানের ছবির নাম নিয়ে। নামটা এরকম ‘কভি ইদ কভি দিওয়ালি’ কেন? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। সলমন যদিও এর আগে ‘বজরঙ্গি ভাইজান’ ছবির মধ্য দিয়ে সম্প্রীতির বার্তা দিয়েছিলেন। এবারও বোধহয় সেরকমই ছবি আসতে চলেছে। দেশজুড়ে ধর্মীয় অসহিষ্ণুতা বন্ধের দাবিতে এবং সাম্প্রদায়িক উস্কানিমূলক বার্তার প্রতিবাদে সরব হয়েছেন অনেকে। সেই জায়গা থেকে দাঁড়িয়েই কি সম্প্রীতির বার্তা দিতে সলমন খানের ছবি ‘কভি ইদ কভি দিওয়ালি’? অনুরাগীরা কিন্তু এমনটাই বলছেন।

[ আরও পড়ুন: মাস্ক পরে পোজ দিয়ে করোনা নিয়ে পোস্ট, নেটিজেনদের কাছে কটাক্ষের শিকার পরিণীতি ]

The post ‘কভি ইদ কভি দিওয়ালি’তে নতুন জুটি, সলমনের বিপরীতে দেখা যাবে এই অভিনেত্রীকে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement