shono
Advertisement

কন্যাসন্তানের মা হলেন শিল্পা শেট্টি, শেয়ার করলেন ছবি

মেয়ের নাম কী রাখলেন শিল্পা? The post কন্যাসন্তানের মা হলেন শিল্পা শেট্টি, শেয়ার করলেন ছবি appeared first on Sangbad Pratidin.
Posted: 03:39 PM Feb 21, 2020Updated: 03:42 PM Feb 21, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বছর আটেক আগে ছেলে ভিয়ানের জন্ম দিয়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি। আট বছর পর ফের মা হলেন তিনি। বোন হয়েছে ভিয়ানের। শুক্রবার সকালে এই খবর দিয়েছেন মা শিল্পা শেট্টি। জানান, কন্যাসন্তান এসেছে তাঁর ঘরে। মেয়ের নাম শিল্পা ও রাজ কুন্দ্রা রেখেছেন সমিশা শেট্টি কুন্দ্রা।

Advertisement

[ আরও পড়ুন: ‘ধর্মের শিকলে মানুষকে বেঁধো না’, ভাষা দিবসে মানবতার জয়গান অনুপম রায়ের ]

গত ১৫ ফেব্রুয়ারি সারোগেসির মাধ্যমে জন্ম হয় শিল্পা শেট্টির মেয়ের। এক সপ্তাহ পর সেই সুখবর জানালেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখেছেন, তাঁদের প্রার্থনার জবাব এসেছে অলৌকিকভাবে। তাঁদের জীবনে এক ছোট্ট পরির আগমন হয়েছে। ইনি বাড়ির জুনিয়র SSK (Samisha Shetty Kundra)। অভিনেত্রীর মা হওয়ার খবরে শুভেচ্ছার বন্যা বইছে নেটদুনিয়ায়। তবে কেউ কেউ অবশ্য মেয়ের নাম নিয়ে প্রশ্ন তুলেছেন। জানতে চেয়েছেন মেয়ের নাম কেন এমন রাখলেন শিল্পা? হাসিমুখে তারও উত্তর দিয়েছেন অভিনেত্রী। বলেছেন সংস্কৃত ভাষায় ‘সা’ মানে ‘থাকা’ আর রাশিয়ান ভাষায় ‘মিশা’ কথার অর্থ ‘ভগবানের মতো কেউ’। দুই মিলিয়ে ‘সামিশা’। এই নামকে অবশ্য দেবী লক্ষ্মীর সঙ্গেও তুলনা করা যায় বলেও মত শিল্পার। রাজ কুন্দ্রা টুইট করে জানিয়েছেন, “আমাদের পরিবারে নতুন সদস্যকে পেয়ে আমি কতটা আনন্দিত, বলে বোঝাতে পারব না।”

২০০৯ সালে বিয়ে করেন শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রা। ২০১২ সালে তাঁদের প্রথম সন্তান ভিয়ানের জন্ম হয়। শিল্পার তখন বয়স ছিল ৩৭ বছর। তখন শিল্পা বলেছিলেন, “আমি কখনও ৩৭ বছর বয়সে মা হতে চাইনি। ঠিক সময়েই মা হতে চেয়েছিলাম। কিন্তু কী আর করব? তখন তো রাজের মতো কাউকে খুঁজে পাইনি। সবকিছুর জন্য একটি সঠিক সময় থাকে। মা হওয়ার জন্যও। চিকিৎসাশাস্ত্রও তাই বলে।” তাই এবার হয়তো সারোগেসির পথে গিয়েছেন তিনি।

[ আরও পড়ুন: বাংলা ভাষা নিয়ে আজব প্রশ্ন এফএম চ্যানেলের, প্রতিবাদে গর্জে উঠলেন কবীর সুমন ]

The post কন্যাসন্তানের মা হলেন শিল্পা শেট্টি, শেয়ার করলেন ছবি appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement