shono
Advertisement

‘Man vs Wild’-এ কেমন ছিল রজনীকান্তের সঙ্গে বিয়ার গ্রিলসের সফর? প্রকাশ্যে প্রোমো

রজনীকান্তের আগে প্রধানমন্ত্রী মোদির সঙ্গে শুটিং করেছিলেন বিয়ার গ্রিলস। The post ‘Man vs Wild’-এ কেমন ছিল রজনীকান্তের সঙ্গে বিয়ার গ্রিলসের সফর? প্রকাশ্যে প্রোমো appeared first on Sangbad Pratidin.
Posted: 07:13 PM Feb 28, 2020Updated: 07:13 PM Feb 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কিছুদিন আগেই বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টে ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং করছিলেন রজনীকান্ত ও বিয়ার গ্রিলস। শুটিং শেষ। এবার এপিসোড টেলিকাস্ট হওয়ার পালা। ২৩ মার্চ টেলিকাস্ট হবে সেই পর্ব। তার আগে থালাইভার রোমাঞ্চকর সেই অভিযান কেমন হতে চলেছে, তারই ঝলক দেখালেন বিয়ার গ্রিলস। মুক্তি পেল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর সেই পর্বের প্রোমো।

Advertisement

প্রোমোয় বান্দিপুর টাইগার রিজার্ভ ফরেস্টের একটি ঝলক দেখা গিয়েছে। কর্ণাটক থেকে তামিলনাড়ু যাওয়ার পথে পড়ে বান্দিপুরের জঙ্গল। বাঘ-সহ অনেক হিংস্র পশুর আনাগোনা এই জঙ্গলে। এখানেই বিয়ার গ্রিলসের সঙ্গে শুটিং করছেন থালাইভা। ২৭ জানুয়ারি থেকে শুরু হয়েছিল ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর শুটিং। জানা গিয়েছে, প্রতিদিন প্রায় ৬ ঘণ্টা করে জঙ্গলের মধ্যে শুটিং হয়েছে।

[ আরও পড়ুন: ‘গুলদস্তা’র লুক প্রকাশ্যে, গৃহবধূর সাজে নজর কাড়লেন স্বস্তিকা-অর্পিতা ]

প্রসঙ্গত, গ্রিলসের সঙ্গে দক্ষিণী সুপারস্টারের রোমাঞ্চকর বন্য অভিযান দেখতে ইতিমধ্যেই মুখিয়ে রয়েছেন ভারতীয় দর্শকরা। উৎসাহ যেমন রয়েছে, বিতর্কও তৈরি হয়েছে রজনী-গ্রিলসের শুটিং পর্ব নিয়ে। রজনীর এই জঙ্গল অভিযান কিন্তু মোটেই ভাল চোখে দেখেননি পরিবেশপ্রেমীরা। তাঁরা প্রশ্ন তুলেছেন, বান্দিপুরের মতো এক জাতীয় উদ্যানে রজনীর মতো একজন বড় মাপের অভিনেতা কিংবা খ্যাতনামা ব্যক্তিত্ব কীভাবে শুটিং করতে পারেন? এমনকী, বেজায় চটে গিয়ে রজনীকান্তকে সোজাসুজি গ্রেপ্তারের দাবিও তুলেছেন পরিবেশপ্রেমীরা।

পরিবেশপ্রেমীদের কথায়, বান্দিপুরের জঙ্গল ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্প রয়েছে। বাঘ ছাড়াও সেই জঙ্গলে বিলুপ্ত প্রজাতির প্রাণীও রয়েছে। শুটিংয়ের দরুণ তাদেরও ক্ষতি হতে পারত! এমনকী, শুটিং টিমের কোনও কার্যকলাপের জন্য জঙ্গলে আগুনও ধরে যেতে পারত! এমনিতেই শীতকাল। শুষ্ক আবহাওয়ার জন্য সহজেই আগুন ছড়িয়ে দাবানলের আকার নিতে পারে। এসব আগুপিছু না ভেবে সেখানে গিয়ে কীভাবে দায়িত্ব-জ্ঞানহীন ব্যক্তির মতো শুটিং করলেন রজনীকান্তের মতো একজন সুপারস্টার? তবে বিতর্ক যাই হোক না কেন, মোশন পোস্টার মুক্তির পর কিন্তু ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’-এর সেই বিশেষ পর্ব নিয়ে উন্মাদনার সৃষ্টি হয়েছে ভক্তদের মধ্যে।

[ আরও পড়ুন: ক্যারাটে প্রশিক্ষণ থেকে ঋতুস্রাবের পাঠ, মেয়েদের জন্য অভিনব উদ্যোগ সাংসদ মিমির ]

The post ‘Man vs Wild’-এ কেমন ছিল রজনীকান্তের সঙ্গে বিয়ার গ্রিলসের সফর? প্রকাশ্যে প্রোমো appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement