shono
Advertisement

‘এঁরাই নম্বর ওয়ান কুলি’, নারী দিবসের প্রাক্কালে ছবি শেয়ার করে কুর্নিশ বরুণ ধাওয়ানের

এর আগে ‘কুলি নম্বর ওয়ান’-এর সেটকে প্লাস্টিকমুক্ত করে মোদির প্রশংসা কুড়িয়েছেন বরুণ। The post ‘এঁরাই নম্বর ওয়ান কুলি’, নারী দিবসের প্রাক্কালে ছবি শেয়ার করে কুর্নিশ বরুণ ধাওয়ানের appeared first on Sangbad Pratidin.
Posted: 02:33 PM Mar 06, 2020Updated: 02:33 PM Mar 06, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সমাজের অগ্রগতিতে তথা রোজকার জীবনে পুরুষদের থেকে কোনও অংশেই নারীদের অবদান কম নয়। ঘর-সংসার সামলেও যেভাবে তাঁরা স্ব-ময়দানে প্রতিষ্ঠিত, তা নিঃসন্দেহে অনুপ্রেরণাদায়ক। তিনি কর্পোরেট অফিসে চাকুরিরতাই হোন কিংবা বাড়ির কাজে সাহায্য করা ‘দিদি’, মাঠেঘাটে-খনিতে কাজ করা মহিলা, দু’বেলা দু’মুঠো ভাতের জোগাড়ে সবাই রোজ রোজ ছুটছেন। সংসারের অর্থাভাব মেটাতে পুরুষের সঙ্গে কাঁধ কাঁধ মিলিয়ে উদয়াস্ত পরিশ্রম করে চলেছেন তাঁরা। নারী দিবসের প্রাক্কালে সেসব মহিলাদেরই কুর্নিশ জানালেন ‘কুলি নম্বর ওয়ান’ অভিনেতা বরুণ ধাওয়ান।

Advertisement

নারীদিবসের আগে স্টেশনে স্টেশনে মুটে বয়ে বেড়ানো, মাথায় করে মোটা ব্যাগ-পত্তর বয়ে বেড়ানো সেসব ‘মহিলা কুলি’দেরই সম্মান জানালেন বরুণ ধাওয়ান। বললেন, “এঁরাই বাস্তব জীবনের ‘কুলি নম্বর ওয়ান’।” প্রসঙ্গত, বরুণ বর্তমানে সারা আলি খানের সঙ্গে ‘কুলি নম্বর ওয়ান’ এর সিক্যুয়েলের কাজে ব্যস্ত। যে ছবিতে বরুণ নিজেও কুলির চরিত্রে অভিনয় করছেন। আর তাই ভারতীয় রেলওয়ের সোশ্যাল সাইটে সর্বক্ষণই নজর রাখছেন অভিনেতা। সেই সাইটেই একাধিক ‘মহিলা কুলি’দের কর্মরত ছবি শেয়ার করেছে ভারতীয় রেলওয়ে কর্তৃপক্ষ।

“ভারতীয় রেলের জন্য কাজ করা এই মহিলা কুলিরাই প্রমাণ করে দিয়েছেন যে তাঁরা একমেবাদ্বিতীয়ম। আমরা স্যালুট জানাই তাঁদের”, রেলওয়ের সোশ্যাল সাইটে লেখা এই পোস্ট শেয়ার করেই বরুণ ধাওয়ান লিখলেন, “এঁরাই আসল কুলি নম্বর ওয়ান।”

[আরও পড়ুন: ‘লজ্জায় মাথা হেঁট হয়ে যাচ্ছে’, রবীন্দ্রভারতীর দোল উৎসব বিতর্কে গর্জে উঠলেন প্রাক্তনী ইমন ]

প্রসঙ্গত, এর আগে ‘কুলি নম্বর ওয়ান’-এর সেটকেই প্লাস্টিকমুক্ত করার সিদ্ধান্ত নিয়েছিলেন বরুণ। সেটে প্লাস্টিকজাত দ্রব্য নিয়ে আসার উপর রীতিমতো নিষেধাজ্ঞা জারি করেছিলেন অভিনেতা। স্টিলের বাসন কিংবা কাগজের পাতাতেই খাওয়া-দাওয়া হত ‘কুলি নম্বর ওয়ান’-এর সেটে। বরুণের যে উদ্যোগে খুশি হয়ে প্রশংসা করেছিলেন স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি।  

[আরও পড়ুন: ‘থাপ্পড়’ দেখে অভিনব উদ্যোগ রাজস্থান পুলিশের, মহিলাদের জন্য চালু হল বিশেষ হেল্পলাইন নম্বর]

The post ‘এঁরাই নম্বর ওয়ান কুলি’, নারী দিবসের প্রাক্কালে ছবি শেয়ার করে কুর্নিশ বরুণ ধাওয়ানের appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement