Advertisement

করোনা আতঙ্ক উধাও! মুম্বইয়ে এসে জীবনে প্রথমবার রঙের উৎসবে মাতলেন নিক জোনাস

07:37 PM Mar 08, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দোল উৎসব কিংবা হোলি, পাশ্চাত্যের আঙিনায় এসব রং-আবির নিয়ে মাতামাতির চল নেই ঠিকই, কিন্তু জামাই বলে কথা! দেশি স্টাইলে হোলির আমেজে গা না ভাসালে চলে! অতঃপর স্ত্রীয়ের হাত ধরে গুটি গুটি পায়ে মার্কিন মুলুক থেকে সোজা উড়ে এলেন ভারতে। করোনা ত্রাস তো দূর অস্ত! করোনা কাটায় ভয় না পেয়ে আম্বানিদের বাড়িতে মজলেন রঙের উৎসবে। জীবনে প্রথমবার হোলি খেললেন নিক জোনাস।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শ্বশুরবাড়ির মুলুকে এসেছেন, অতঃপর জামাইয়ের জন্য এলাহি আয়োজন যে থাকবেই, তা তো বলাই বাহুল্য। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার আসার খবরে তাই চোপড়া পরিবারের প্রায় সবাই একবাড়িতে। সেলিব্রেশন একেবারে অন্য মেজাজে। সাদা পোশাক পরে একেবারে তৈরি হয়ে এলেন আম্বানিদের বাড়িতে। যেখানে প্রায় গোটা বলিউডই পৌঁছেছিল বসন্ত উৎসবের আমেজে গা ভাসাতে। নিক-প্রিয়াঙ্কার পাশাপাশি দেখা গেল ক্যাটরিনা, ভিরি কৌশল, জায়না পেন্টি, ভিজে অনুষা, সোনালি বেন্দ্রে, হুমা কুরেশি থেকে রাজকুমার রাও, পত্রলেখা, জ্যাকলিন ফার্নান্ডেজ-সহ আরও অনেককেই।

নেটদুনিয়ায় ভাইরাল হওয়া ভিডিও দেখে আর বুঝতে বাকি নেই যে ইশা আম্বানি আয়োজিত পার্টিতে অতিথিদের জন্য কোনওরকম কসরত বাকি রাখেনিনি তাঁরা। রঙের বড় বড় টাব থেকে, পিচকিরি, আবির, শরবৎ-যাবতীয় রসদ মজুত ছিল। নিককে দেখা গেল বেশ খোশ মেজাজে সবার সঙ্গে দোল খেলতে। বেচারা জামাইয়ের হাতে রং লাগায়, কখনও আবার দেশি গার্লের জামায় হাত মুচে নিতে। যা দেখে প্রিয়াঙ্কার চিৎকার- ‘কেউ তোয়ালে দাও আমাদের’। এসব নানান মুহূর্তের ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। দেখে নিন-

[আরও পড়ুন: সলমনের ছবির সেটে গুরুতর জখম রণদীপ হুডা, আপাতত শুটিং থেকে বিরতি]

[আরও পড়ুন: ‘তুমি জেলে ভরো, আমি দেওয়ালে লিখব’, CAA’র বিরোধিতায় গর্জে উঠলেন অনির্বাণ ভট্টাচার্য]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post করোনা আতঙ্ক উধাও! মুম্বইয়ে এসে জীবনে প্রথমবার রঙের উৎসবে মাতলেন নিক জোনাস appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next