Advertisement

করোনা ত্রাণ তহবিলে দু’কোটি টাকা দিচ্ছেন দক্ষিণী অভিনেতা, সাহায্যের হাত বাড়ালেন সানি

06:53 PM Mar 26, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে ক্রমশ ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই পরিস্থিতি থেকে বাঁচতে দেশের স্বাস্থ্যের পরিকাঠামো আরও উন্নত করার কাজ শুরু করেছে কেন্দ্র সরকার। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন। তৈরি হয়েছে ত্রাণ তহবিল। যার যেটুকু সামর্থ্য, সেই তহবিলে দান করার আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী। এই পরিস্থিতিতে করোনায় আক্রান্তদের সাহায্যার্থে এগিয়ে এলেন সেলিব্রিটিরা। কপিল শর্মা ও সানি দেওল প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

টুইট করে কপিল শর্মা জানিয়েছেন, এই সময় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। যার দরকার, তার পাশে দাঁড়াতে হবে। করোনা মোকাবিলায় তিনি প্রধানমন্ত্রীর ক্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দান করলেন। এরপরই কমেডিয়ান-অভিনেতা সবাইকে এই সময় ঘরে থাকার আবেদন জানান।

কপিল শর্মা ছাড়া সানি দেওলও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দিয়েছেন। কিন্তু অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, আমির খান, হৃতিক রোশন, শাহিদ কাপুর, অক্ষয় কুমারের মতো প্রথম সারির তারকারা একেবারে চুপ। তাঁদের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও অর্থ সাহায্যের কথা শোনা যায়নি। কিন্তু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে। সুপারস্টার পবন কল্যাণ সরকারের ত্রাণ তহবিলে ২ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। এর মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি দান করেছেন ১ কোটি টাকা। বাকি ১ কোটি টাকার মধ্যে ৫০ লক্ষ টাকা দিয়েছেন অন্ধ্রপ্রদেশ ও ৫০ লক্ষ টাকা দিয়েছেন তেলেঙ্গানা সরকারের ত্রাণ তহবিলে।

তাঁর থেকে অনুপ্রাণিত হয়ে অভিনেতা রাম চরণও করোনার ত্রাণ তহবিলে ৭০ লক্ষ টাকা দান করেছেন।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post করোনা ত্রাণ তহবিলে দু’কোটি টাকা দিচ্ছেন দক্ষিণী অভিনেতা, সাহায্যের হাত বাড়ালেন সানি appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next