shono
Advertisement

মুম্বই পুলিশের কাজে মুগ্ধ অজয়, পালটা ‘সিংঘম’কে ফিল্মি কায়দায় ধন্যবাদ জানাল কর্তৃপক্ষ

মুম্বই পুলিশের কাজে মুগ্ধ হয়ে টুইট করেছিলেন অজয় দেবগণ। The post মুম্বই পুলিশের কাজে মুগ্ধ অজয়, পালটা ‘সিংঘম’কে ফিল্মি কায়দায় ধন্যবাদ জানাল কর্তৃপক্ষ appeared first on Sangbad Pratidin.
Posted: 04:23 PM Apr 09, 2020Updated: 04:26 PM Apr 09, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লকডাউনের জেরে দেশজুড়ে জরুরি পরিষেবার সঙ্গে যুক্ত কর্মীরা যেভাবে প্রাণের ঝুঁকি নিয়ে কাজ করে চলেছেন, তাতে সাধারণ মানুষ থেকে সেলেবরা এককথায় প্রত্যেকেই সাধুবাদ জানাচ্ছেন তাঁদের। সেরকমই ‘অতন্দ্রপ্রহরী’ মুম্বই পুলিশের কাজে মুগ্ধ হয়ে টুইট করেছিলেন অজয় দেবগণ। তার পরিবর্তে ‘সিংঘম’কে যেভাবে ফিল্মি কায়দায় ধন্যবাদ জানাল মুম্বই পুলিশ কর্তৃপক্ষ, তা রীতিমতো নেটদুনিয়ায় নজর কেড়েছে।

Advertisement

এক কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে চলছে গোটা দেশ। যে আতঙ্কের নাম করোনা। COVID-19 মোকাবিলায় যেভাবে চিকিৎসকদের পাশাপাশি পুলিশেরাও ঝাঁপিয়ে পড়েছেন, তা সত্যিই সাধুবাদ জানানোর মতো। লকডাউনের জেরে মায়ানগরীর রাজপথও শুনশান। জরুরি পরিষেবা ছাড়া রাস্তায় দেখা নেই কোনও গাড়ির। উর্দিতে শহরজুড়ে মোতায়েন রয়েছেন হাজারো পুলিশ। মুখে মাস্ক, হাতে স্যানিটাইজার। গোটা শহর যখন সচেতনতার চাদরে মুড়েছে তখন ওঁদের কিন্তু ছুটি নেই। বিরাম নেই। কর্তব্যে অবিচল। কখনও কোনও রোগিকে হাসপাতালে পৌঁছে দিচ্ছেন তো আবার কখনও বা কোনও সার্জেন্টকে দেখা যাচ্ছে অভুক্তদের মুখে খাবার তুলে দিতে। আমার কিংবা আপনাদের মতো ওঁদেরও পরিবার রয়েছে, কিন্তু আমাদের মতো কোয়ারেন্টাইনে গৃহবন্দি থাকতে পারছেন না। সময় কাটাতে পারছেন মা-বাবা, স্ত্রী-সন্তানদের সঙ্গে। কারণ একটাই! জনগণের সেবার জন্যে। দেশের স্বার্থে, দশের স্বার্থে উদয়াস্ত কর্তব্যে অবিচল থাকা সেই পুলিশদেরই কুর্নিশ জানিয়ে একটি ভিডিও পোস্ট করেছিলেন অভিনেতা অজয় দেবগন। যার পালটা মু্ম্বই পুলিশ কর্তৃপক্ষও ধন্যবাদ জানিয়েছে ‘সিংঘম’কে।

[আরও পড়ুন: মানবিক সোনু সুদ, মুম্বইয়ের চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের জন্য হোটেলের দরজা খুলে দিলেন]

অভিনেতার টুইটের পালটা অজয়ের ৩টি সিনেমার নামোল্লেখ করে লিখেছেন, “প্রিয় ‘সিংঘম’, মুম্বইকে পুরনো হালে ফেরাতে (‘ওয়ান্স আপন আ টাইম ইন মুম্বই’) আমরাও সেটাই করছি, যেটা হয়তো ‘খাকি’ থাকলে করত।” প্রসঙ্গত, অজয় দেবগনকে অনেক সিনেমায় পুলিশের চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। 

এমন কঠিন পরিস্থিতিতেও যে মুম্বই পুলিশ হাসিমুখে কর্তব্য পালন করছে, নেটদুনিয়ায় সেই বার্তা ছড়িয়ে দিতেই হয়তো এমন মজার টুইট। তাই শহরের আইন-শৃঙ্খলা বজায় রাখতে একদিকে পুলিশ যেমন কড়া মনোভাব পোষণ করছেন, তেমনই অসহায় ও সম্বলহীনদের জন্যও এগিয়ে আসছেন তারাই। এই লকডাউন পরিস্থিতিতেও যে ভালবাসা, সম্পর্ক, জ্ঞান, দয়া, আশা, ভক্তি এবং তদুপরি রসবোধ কোনও কিছুর উপরই ‘লকডাউন’ জারি হয়নি, সেটারই প্রমাণই দিল মুম্বই পুলিশ। এই কঠিন পরিস্থিতিতেও যেভাবে তাঁরা মানুষের পাশে দাঁড়িয়েছেন, শ্রদ্ধা ও ধন্যবাদ ওঁদেরও প্রাপ্য। বলছেন মুম্বইবাসীরা।

[আরও পড়ুন: ‘শর্টকাট নেবেন না!’, ‘মাসাকলি’র রিমেক ভার্সন শুনে বেজায় চটে গেলেন রহমান]

The post মুম্বই পুলিশের কাজে মুগ্ধ অজয়, পালটা ‘সিংঘম’কে ফিল্মি কায়দায় ধন্যবাদ জানাল কর্তৃপক্ষ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement