shono
Advertisement

মায়ের কোলে টলিউড তারকারা, দেখুন তো এঁদের চিনতে পারেন কি না?

আন্তর্জাতিক মাতৃ দিবস উপলক্ষে দেখুন তাঁদের মজাদার সব মুহূর্তের ছবি। The post মায়ের কোলে টলিউড তারকারা, দেখুন তো এঁদের চিনতে পারেন কি না? appeared first on Sangbad Pratidin.
Posted: 05:37 PM May 10, 2020Updated: 05:38 PM May 10, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘মা’ শব্দটা ছোট হলেও এর পরিধি ভাষায় প্রকাশ করা সম্ভব নয়! এই একটা শব্দেই বিশ্বজোড়া আবেগ-অনুভূতি। যদিও সন্তানের ওপর মায়ের অধিকার, ভালবাসা স্মরণ করানোর জন্য যেমন কোনও নির্দিষ্ট দিনের দরকার হয় না, ঠিক তেমনই মায়ের প্রতি সন্তানের সম্মান প্রদর্শনের জন্যও নির্দিষ্ট কোনও দিনকে বেছে নেওয়াটা ভীষণই অমূলক! কিন্তু প্রত্যেক বছরই একটা নির্দিষ্ট দিনকে আন্তর্জাতিক মাতৃ দিবস হিসেবে ধার্য করা হয় বিশ্বের সমস্ত মা’দের কুর্নিশ জানাতে। আজ সেই দিন- আন্তর্জাতিক মাতৃ দিবস। জীবনের মৌলিক স্তরগুলোতে আমাদের সবথেকে বড় শিক্ষাগুরু, যাঁর হাত ধরে চলতে শেখা, খেতে শেখা..। এই বিশেষ দিনটি উপলক্ষে তাই মায়েদের কুর্নিশ জানাতে সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে ছবি, বার্তা। প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, মিমি চক্রবর্তী, নুসরত জাহান, পাওলি দাম থেকে শ্রাবন্তী, শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের মতো তারকারা সকলেই মেতে উঠেছেন মাতৃবন্দনায়।

Advertisement

কেউ বা শৈশবের স্মৃতি রোমন্থনে মগ্ন হয়েছে, আবার কেউ বা মায়েদের সঙ্গে নানা মজাদার মুহূর্ত তুলে ধরেছেন সোশ্যাল মিডিয়ায়। মায়ের সঙ্গে ছোটবেলার ছবি শেয়ার করেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সঙ্গে দেখা গেল তাঁর প্রিয় বোন ‘মাকু’ ওরফে পল্লবী চট্টোপাধ্যায়কে। ছবি শেয়ার করে লিখলেন, “জীবনযুদ্ধে প্রথম নামার সময় যাঁর সস্নেহ হাতদুটো আমার সঙ্গে ছিল।”

ছুটি কাটাতে গিয়ে লকডাউনে এই মুহূর্তে সিঙ্গাপুরেই আটকে পড়েছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। মেয়ে রিসোনাও সেখানে। মাতৃ দিবস উপলক্ষে মা-মেয়ে মিলে দুর্দান্ত পারফর্মেন্স দিলেন মাধুরী দীক্ষিতের বিখ্যাত ‘আজা নাচ লে’র গানে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও শেয়ারও করেছেন।

নুসরত জাহানও শেয়ার করলেন মায়ের সঙ্গে কাটানো শৈশবের মুহূর্ত। আবেগঘন পোস্ট করে লিখলেন আজ আমি যেখানে পৌঁছতে পেরেছি, তা শুধুমাত্র তোমার জন্যেই সম্ভব হয়েছে। তোমার হাতে মার খেয়েছি বলেই শিখেছি। আজও সবচাইতে বেশি জ্বালাই তোমাকে।

[আরও পড়ুন: ‘মায়েদের কোনও লকডাউন হয় না’, সমস্ত নারীদের কুর্নিশ জানিয়ে মীরের শর্ট ফিল্ম ‘মাতৃ’  ]

পাওলি দামও মায়ের সঙ্গে রবীন্দ্র সংগীত গাওয়ার ভিডিও শেয়ার করলেন।

মা অসুস্থ হওয়ার আগে শেষবারের ঘুরতে যাওয়ার কথা মনে করে আবেগে ভাসলেন পার্নো মিত্র।  

[আরও পড়ুন: শুটিং অসম্পূর্ণ রেখেই চলে গেলেন ঋষি, ‘শর্মাজি নমকিন’-এর বাকি কাজ হবে  ভিএফএক্সে ]

The post মায়ের কোলে টলিউড তারকারা, দেখুন তো এঁদের চিনতে পারেন কি না? appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement