Advertisement

সুশান্তের বাবার নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট! পরিবারের তরফে এল বড়সড় বয়ান

08:58 PM Jul 05, 2020 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর থেকেই সরগরম সোশ্যাল মিডিয়া। আত্মহত্যা না খুন? একদিকে এই প্রশ্ন তুলে যখন শোরগোল শুরু হয়েছে, নেটিজেনরা সিবিআই তদন্তের দাবিও তুলেছে। এসবের মাঝেই প্রয়াত অভিনেতার পরিবারের তরফ থেকে এল বড়সড় বয়ান! সুশান্তের বাবা কৃষ্ণ কুমার সিংয়ের নাম করে কেউ ভুয়ো প্রোফাইল চালাচ্ছে। শুধু তাই নয়, সেই অ্যাকাউন্ট থেকে একের পর এক বিস্ফোরক পোস্ট করা হচ্ছে বলিউড তারকাদের বিরুদ্ধে। এই ঘটনা কেকেসিং-এর নজরে আসতেই তিনি জানিয়েছেন যে, সেটি তাঁর অ্যাকাউন্ট নয়! বরং তাঁর নাম করে কেউ কাজ করছেন।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

শুধু তাই নয়, ওই টুইটার অ্যাকাউন্টে সলমন খানের আগামী ছবি ‘কভি ইদ, কভি দিওয়ালি’ বয়কটের ডাকও উঠেছে। এপ্রসঙ্গে কৃষ্ণ কুমার সিং সংবাদসংস্থা পিটিআইকে সাফ জানিয়ে দিয়েছেন যে, তিনি এধরনের কোনও টুইটার অ্যাকাউন্ট খোলেননি। যাঁরা এধরনের কাজ করছেন, তাঁদের কাছে অনুরোধ, মানুষের মধ্যে যেন কোনও বিভ্রান্তির সৃষ্টি না করা হয়। এমনকী, ছেলের মৃত্যুর পর থেকে পরিবারের তরফে শুধুমাত্র একটি বয়ানই দেওয়া হয়েছিল বলে জানান তিনি। তবে কে বা কারা খুলল কেকে সিংয়ের নামে এই টুইটার অ্যাকাউন্ট? উঠছে প্রশ্ন!

[আরও পড়ুন: ‘সাইকেল গার্ল’ সিনেমা নিয়ে ২ প্রযোজনা সংস্থার দ্বন্দ্ব, জ্যোতির বাবার বিরুদ্ধে মারাত্মক অভিযোগ]

Advertising
Advertising

অন্যদিকে, সুশান্তের মৃত্যুর নিরপেক্ষ তদন্ত চেয়ে সোশ্যাল মিডিয়ায় একের পর ক্ষোভপ্রকাশ করছেন নেটিজেনরা। তাঁরা চাইছেন, সুশান্ত ইস্যু এবার সিবিআইয়ের হাতে তুলে দিক মুম্বই পুলিশ। এমনকী, যার জন্য নেটদুনিয়ায় ‘ব্রেক দ্য সাইলেন্স ফর সুশান্ত’ (#BreakTheSilenceForSushant), ‘জাস্টিস ফর সুশান্ত’ (#JusticeForSushant) বলে একাধিক হ্যাশট্যাগও তৈরি হয়েছে।

[আরও পড়ুন: মাতৃবিয়োগের পরদিনই শুটিংয়ে কাঞ্চন মল্লিক, অভিনেতার দায়বদ্ধতাকে কুর্নিশ টলিপাড়ার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

The post সুশান্তের বাবার নামে নেটদুনিয়ায় ভুয়ো অ্যাকাউন্ট! পরিবারের তরফে এল বড়সড় বয়ান appeared first on Sangbad Pratidin.

Advertisement
Next