shono
Advertisement

এবার সুশান্ত মামলায় গ্রেপ্তার বাড়ির পরিচারক, রবিবার তোলা হবে আদালতে

‘ড্রাগ অ্যাঙ্গেল’ কেসে নারকোটিক্স বিভাগের জালে স্ক্যানারে এবার রিয়া। The post এবার সুশান্ত মামলায় গ্রেপ্তার বাড়ির পরিচারক, রবিবার তোলা হবে আদালতে appeared first on Sangbad Pratidin.
Posted: 09:31 PM Sep 05, 2020Updated: 10:04 PM Sep 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিয়া চক্রবর্তীর ভাই সৌভিক চক্রবর্তী এবং ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার পর সুশান্ত সিং রাজপুত মামলায় এবার বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

Advertisement

শুক্রবার রাতেই জানা গিয়েছিল যে, ‘ড্রাগ অ্যাঙ্গেল’ কেসে সুশান্তের (Sushant Singh Rajput) বাড়ির পরিচারক দীপেশ সাওয়ান্তকেও ডেকে পাঠিয়েছে নারকোটিক্স বিভাগ। এবার তাঁর বয়ান রেকর্ড করার পর কথাবার্তায় অসঙ্গতি মেলায় তাঁকেও গ্রেপ্তার করল এনসিবি। এপ্রসঙ্গে নারকোটিক্স বিভাগের ডেপুটি ডিরেক্টরের তরফে জানানো হয়েছে যে, হোয়াটসঅ্যাপ চ্যাট, ভিডিও যাবতীয় তথ্য-প্রমাণের ভিত্তিতেই দীপেশ সাওয়ান্তকে গ্রেপ্তার করা হয়েছে। আগামীকাল অর্থাৎ রবিবার সকাল ১১টা নাগাদ আদালতে তোলা হবে তাঁকে। রিয়া ভাই সৌভিক এবং মিরান্ডার সঙ্গেও দীপেশের দেওয়া বয়ান মিলিয়ে দেখা হবে।

[আরও পড়ুন: ‘আমি ভক্ত! কারও বাবার ক্ষমতা থাকলে আমার মুম্বই আসা আটকে দেখাক’, বিস্ফোরক কঙ্গনা]

প্রসঙ্গত দিন কয়েক আগেই শোনা গিয়েছিল যে, সুশান্ত যখন সপ্তাহে দুদিন বন্ধু-বান্ধবদের নিয়ে পার্টি করতেন, তখন স্যামুয়েল নিজে তাঁর জন্য জয়েন্ট বানাতেন। তবে কখনও কখনও সেই কাজ করে দিতে হত পরিচারক দীপেশকেও। সেই তথ্যের রেশ ধরেই শনিবার এনসিবি তলব করেছিল তাঁকে। এবার তাঁর বিরুদ্ধে যথাযথ তথ্য-প্রমাণের ভিত্তিতেই দীপেশকে গ্রেপ্তার করল নারকোটিক্স বিভাগ। প্রসঙ্গত, শনিবারই সুশান্ত মামলায় জেরা করার জন্য আরও ৪ দিনের জেলা হেফাজত হয়েছে রিয়ার (Rhea Chakraborty) ভাই সৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডার। আরও এক মাদকচক্রের পাণ্ডা কেইজান ইব্রাহিমকে ১৪ দিনের জেল হেফাজত দিলেও আজই অন্তর্বতীকালীন জামিনে ছাড়া পেয়ে যায় সে।

সূত্রের খবর, রবিবার রিয়াকেও তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। কারণ জেরার মুখে ইতিমধ্যে মিরান্ডা জানিয়েছেন যে, রিয়া এবং তার ভাইয়ের পরমার্শমতোই ড্রাগ লেনদেন করতেন তিনি। এনসিবি রিপোর্ট বলছে, রিয়া চক্রবর্তী ড্রাগ কেনাবেচা করতেন। অতঃপর সুশান্ত মৃত্যুর নেপথ্যে রিয়ার হাত না থাকলেও মাদকচক্র যোগের জন্য যে রিয়া মোটেই রেহাই পাবেন না এই মামলা থেকে, তা দিনের আলোর মতো পরিষ্কার এবার। তবে কি এবার গ্রেপ্তার হবেন রিয়া চক্রবর্তীও? সেই জল্পনাই আরও জোরালো হচ্ছে এবার। কারণ সূত্রের খবর, জেরায় যথাযথ উত্তর না পেলে সোমবারই নারকোটিক্স বিভাগের তরফে গ্রেপ্তার করা হতে পারে রিয়াকে।  

[আরও পড়ুন: বাড়ল জেল হেফাজতের মেয়াদ! সুশান্ত ইস্যুতে আরও বিপাকে রিয়ার ভাই ও ম্যানেজার]

The post এবার সুশান্ত মামলায় গ্রেপ্তার বাড়ির পরিচারক, রবিবার তোলা হবে আদালতে appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement