Advertisement

লাল পোশাকে মোহময়ী অবতারে ভিডিও পোস্ট মিমির, আবির বললেন, ‘ভয় পাচ্ছি…’

04:39 PM Dec 03, 2020 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা (CoronaVirus) কালে সোশ্যাল মিডিয়াতেই খুনসুটিতে মাতলেন টলিউডের দুই তারকা মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) ও আবির চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। মজার ছলেই আবির লিখলেন, টলিপাড়ার এই নায়িকাকে বেশ ভয় পান তিনি।

Advertisement

ঘটনার সূত্রপাত হয় মিমির একটি ফটোশুটের ভিডিওকে কেন্দ্র করে। বুধবার রাতে তা সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন অভিনেত্রী-সাংসদ। ভিডিওয় লাল লেদারের স্কার্ট পরেছেন মিমি। তার উপরে লাল জ্যাকেটে মোহময়ী হয়ে উঠেছেন অভিনেত্রী।

[আরও পড়ুন: ‘এতটা অন্ধ হলেন কী করে?’ কৃষক আন্দোলনের বৃদ্ধাকে ‘ভুয়ো’ বলায় কঙ্গনাকে কটাক্ষ দিলজিতের]

মিমির এই বোল্ড অবতারেই মুগ্ধ নেটিজেনরা। টলিপাড়ার তারকারাও প্রশংসায় পঞ্চমুখ। আগুনের ইমোজি দিয়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। অঙ্কুশ হাজরা (Ankush Hazra) প্রতিক্রিয়া দিতে গিয়ে উচ্ছ্বাস প্রকাশ করে লেখেন, ‘পাগলা’।

মিমির এই ভিডিওতেই গোল গোল চোখ করা ইমোজি দিয়েছিলেন আবির। তাতে অভিনেত্রী পালটা প্রশ্ন করেন “কী হল শুনি!”। আবির আবার লেখেন, “আহ! বোঝার চেষ্টা করছি… তোর?”। ‘আবার…’ লিখে কমেন্ট বক্সে হাসির প্রতীক দেন মিমি। তারপরই আবির লেখেন, “বেশ ভয়টয় পাচ্ছি… এমনিও পাই…এটার পর আরও!”। হাসিতে ফেটে পড়ে মিমি আবার লেখেন, “হেঁটে এগোচ্ছি তোমার বাড়ির দিকে”।

দুই তারকার এই সোশ্যাল মিডিয়ার বন্ধুত্বপূর্ণ খুনসুটি বেশ উপভোগ্য। কর্মজীবনের হাজারও ব্যস্ততার মধ্যে টুকরো এই মুহূর্তগুলোই যেন মন হালকা করে দেয়। নতুন উদ্যম জাগায়। এমনটাই মত অনুরাগীদের। কিছুদিন আগে মুক্তি পাওয়া মিমি-অনির্বাণের ‘ড্রাকুলা স্যার’ প্রশংসিত হয়েছে। প্রশংসা পেয়েছে আবির-রুক্মিণীর ‘সুইজারল্যান্ড’ ছবিও। এবার জিতের বিপরীতে ‘বাজি’তে (Baazi) দেখা যাবে মিমিকে। পাশাপাশি সাংসদ হিসেবেও একগুচ্ছ দায়িত্ব পালন করেছেন তিনি। আবিরের আগামীর তালিকায় রয়েছে ‘মায়াকুমারী’ (Maayakumari)।

[আরও পড়ুন: ‘এতটা অন্ধ হলেন কী করে?’ কৃষক আন্দোলনের বৃদ্ধাকে ‘ভুয়ো’ বলায় কঙ্গনাকে কটাক্ষ দিলজিতের]

Advertisement
Next