shono
Advertisement

খোলামেলা পোশাকে মালদ্বীপের সৈকতে কাজলের বোন! অভিনেত্রীর উষ্ণ ছবি ভাইরাল

ভাইরাল হয়েছে তাঁর যোগাসন করার ভিডিও-ও।
Posted: 03:14 PM Mar 03, 2021Updated: 06:56 PM Mar 03, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন বলিউড অভিনেত্রী কাজলের (Kajol) বোন তানিশা মুখোপাধ্যায় (Tanishaa Mukerji)। মালদ্বীপের ঝকঝকে নীল সমুদ্রের সামনে তাঁর স্বল্পবাস পরিহিত ছবি উষ্ণতা ছড়াল নেট দুনিয়ায়। সেই সঙ্গে ভাইরাল (Viral) হয়েছে তাঁর যোগাসন করার ভিডিও-ও। আজই তাঁর জন্মদিন। ছুটি কাটাতে মালদ্বীপের চিত্তাকর্ষক সৈকতকেই বেছে নিয়েছেন তিনি। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে প্রকৃতির সান্নিধ্যে তাঁর অবসর যাপনের মুহূর্তগুলি সকলের সঙ্গে শেয়ার করেছেন তানিশা।

Advertisement

২০০৩ সালে বলিউডে আত্মপ্রকাশ করেন তানিশা। কিন্তু হিন্দি ছবির জগতে তাঁর সফর খুব মসৃণ হয়নি। তবে ইন্টারনেটে তিনি বেশ জনপ্রিয়। ৮ লক্ষেরও বেশি মানুষ তাঁকে ‘ফলো’ করেন। এর আগেও তাঁর বহু পোস্ট ভাইরাল হয়েছে। তালিকায় সাম্প্রতিকতম সংযোজন তাঁর মালদ্বীপ ভ্রমণের সূর্যস্নাত মুহূর্তগুলি।

 

[আরও পড়ুন: শ্রাবন্তীর বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন রোশন, কী বললেন অভিনেত্রীর স্বামী?]

ছবি ও ভিডিওতে তানিশাকে দেখা গিয়েছে রোদ ঝলমলে সৈকতে সময় কাটাতে। নিজের অবসর সময় কাটানোর মুহূর্তের ছবি শেয়ার করে বলিউড অভিনেত্রী লেখেন, ”জীবনের কাছে ফেরা। সমুদ্র যেন নতুন করে উজ্জীবিত করে তোলে। সমুদ্রের পাড়ে দিন শুরু করা ও ঢেউয়ের শব্দ শোনার থেকে স্নিগ্ধ আর কী হতে পারে! আমার কাছে এটা ধ্যানের মতো।”

৪৩ বছরের অভিনেত্রীর প্রথম ছবি ছিল ‘শশশ…’। পরে তাঁকে দেখা গিয়েছিল ‘পপকর্ন খাও! মস্ত হো যাও’, ‘নীল এন নিকি’, ‘ট্যাঙ্গো চার্লি’ কিংবা ‘সরকার’-এর মতো ছবিতে। তবে খুব বেশি সাফল্য না পাওয়ায় ক্রমেই বলিউড থেকে সরে যান তিনি। পরে ২০০৭ সালে তামিল, তেলুগু ছবিতেও দেখা গিয়েছিল তাঁকে। জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর সপ্তম সিজনের ফাইনালিস্ট হয়েছিলেন তানিশা। পাশাপাশি দূরদর্শনের জনপ্রিয় টিভি সিরিজ ‘গ্যাংস অফ হাসিপুর’ কিংবা ‘কমেডি নাইটস বাঁচাও’-এও কাজ করেছিলেন তিনি।

[আরও পড়ুন: ৬৫ নয়, ২৫-৩০ বছরের মহিলা কে চায় বাংলা! অনীক দত্তর পোস্ট ঘিরে তোলপাড় নেটদুনিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement