shono
Advertisement

Netflix’এর হাত ধরে ওয়েব দুনিয়ায় পা মাধুরীর, আসছে একাধিক নতুন প্রজেক্ট

কী কী নতুন ওয়েব সিরিজ আনছে নেটফ্লিক্স?
Posted: 08:29 AM Mar 04, 2021Updated: 08:29 AM Mar 04, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একগুচ্ছ প্রজেক্টের ঘোষণা করল স্ট্রিমিং জায়েন্ট নেটফ্লিক্স (Netflix)। আর তাতে রয়েছে তারকাদের সমাহার। একদিকে ওয়েব দুনিয়ায় ডেবিউ করলেন মাধুরী দীক্ষিত (Madhuri Dixit Nene), অন্যদিকে পরমব্রত চট্টোপাধ্যায় ও রবিনা ট্যান্ডনের সিরিজের ঝলকও এল প্রকাশ্যে।

Advertisement

‘ফাইন্ডিং অনামিকা’য় অভিনয় করছেন মাধুরী। সঙ্গে রয়েছেন সঞ্জয় কাপুর, মানব কউল। বিজয় নাম্বিয়ার ও করিশ্মা কোহলি পরিচালনা করেছেন প্রজেক্টটি। কিছুদিন আগেই রবিনা ট্যান্ডনের (Raveena Tandon) সঙ্গে শুটিংয়ের ছবি শেয়ার করেছিলেন পরমব্রত (Parambrata Chatterjee)। এতদিনে প্রজেক্টের নাম জানা গেল। ‘আরণ্যক’ পরিচালনা করেছেন বিনয় ওয়েইকুল।

[আরও পড়ুন : ভুয়ো পুলিশকর্তার হুমকি ও ব্ল্যাকমেলের জের! আত্মঘাতী অঙ্কুশ-ঐন্দ্রিলার আপ্তসহায়ক]

আসন্ন সোমবার নেটফ্লিক্সে দেখা যাবে অলঙ্কৃতা শ্রীবাস্তব ও বর্ণিলা চট্টোপাধ্যায় পরিচালিত ‘বম্বে বেগমস’। তাতে রয়েছেন পূজা ভাট (Pooja Bhatt), সাহানা গোস্বামী, অম্রুতা সুভাষ, রাহুল বসু, বিবেক গোমবের। আর মাধবন ও সুরভীন চাওলাকে দেখা যাবে ‘ডিকাপলড’-এ (Decoupled)। ‘ডেলহি ক্রাইম সিজন ২’ (Delhi Crime Season 2) নিয়ে ফিরছেন শেফালি শাহ, রসিকা দুগ্গল, রাজেশ তৈলঙ্গ। ‘ফিলস লাইক ইশক’-এর (Feels Like Ishq) অন্যতম পরিচালক তাহিরা কশ্যপ। তাতে দেখা যাবে রাধিকা মদন, অমল পরাশরকে। ‘জামতারা সবকা নম্বর আয়েগা সিজন ২’-ও এবছর নেটফ্লিক্সে দেখা যাবে। থাকছেন জিতেন্দ্র কুমার, আলম খান অভিনীত ‘কোটা ফ্যাক্টরি সিজন ২’ (Kota Factory Season 2)। মিথিলা পালকর ও ধ্রুব সেহগল জুটিকে আবারও দেখা যাবে ‘লিটল থিংস সিজন ৪’ (Little Things Season 4) সিরিজে। সাক্ষী তনওয়ার অভিনয় করেছেন ‘মাই’ প্রজেক্টে। থাকছে ‘মাসাবা মাসাবা সিজন ২’ ও ‘মিসম্যাচড সিজন ২’। মনোজ বাজপেয়ী, গজরাজ রাও, কে কে মেনন, আলি ফজল, হর্ষবর্ধন কাপুর, রাধিকা মদন অভিনীত ‘রে’র অন্যতম পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। এছাড়াও থাকছে ‘শি সিজন ২’ এবং ‘ইয়ে কালি কালি আঁখে’ সিরিজ।

[আরও পড়ুন : খোলামেলা পোশাকে মালদ্বীপের সৈকতে কাজলের বোন! অভিনেত্রীর উষ্ণ ছবি ভাইরাল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement