shono
Advertisement

একেই বলে ভোটরঙ্গ! তৃণমূলের হয়ে রোড শোয়ের পরই বিজেপির প্রচারে মহিমা

সবই নির্বাচনের মহিমা!
Posted: 03:52 PM Apr 12, 2021Updated: 04:07 PM Apr 12, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক যাত্রায় পৃথক প্রচার করেই ফেললেন বলিউডের বাঙালি অভিনেত্রী মহিমা চৌধুরী (Mahima Chaudhry)। ৫ এপ্রিল প্রচার করেছিলেন কামারহাটির তৃণমূল প্রার্থী মদন মিত্রর (TMC Candidate Madan Mitra) হয়ে। সোমবার আবার বিজেপি প্রার্থী সব্যসাচী দত্তর হয়ে (BJP Candidate Sabyasachi Dutta) ভোট চাইতে দেখা গেল তাঁকে। এতেই বিতর্কের সৃষ্টি হয়েছে।

Advertisement

১৭ এপ্রিল উত্তর ২৪ পরগনার কামারহাটি (Kamarhati) কেন্দ্রে ভোটগ্রহণ। একই দিনে নির্বাচন বিধাননগর কেন্দ্রে। যেখানে তৃণমূলের সুজিত বসুর বিরুদ্ধে বিজেপির হয়ে লড়ছেন সব্যসাচী দত্ত। দুই প্রার্থীর হয়েই ভোট চাইতে দেখা গেল মহিমাকে। ৫ এপ্রিল মহিমার সঙ্গে প্রচারের ছবি আপলোড করেছিলেন মদন মিত্র। সোমবার সকালে সব্যসাচীর সঙ্গে মহিমাকে প্রচার করতে দেখা যায়।

[আরও পড়ুন: পুরনো প্রেম আর দাম্পত্যের মাঝে কি হারিয়ে গেল ‘রেণু’র কাহিনি? পড়ুন ফিল্ম রিভিউ]

এ বিষয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে মহিমা জানান, সব্যসাচী দত্ত মেয়র হিসেবে ভাল কাজ করেছেন। তাই তাঁর হয়ে প্রচার করা জরুরি। আবার সব্যসাচী জানান, তিনি যখন মেয়র হয়েছিলেন তখনও মহিমা এসেছিলেন। এবারও এসে পাশে দাঁড়িয়েছেন। এ নিয়ে নেটদুনিয়ায় চর্চাও শুরু হয়ে গিয়েছে। কেউ কটাক্ষ করে লিখেছেন, “প্রকৃত পেশাদার”। কেউ আবার লিখেছেন, “যে বেশি টাকা দিতে পারে! কিন্তু কোবরা কোথায়?”

একুশের ভোটকে তারকাখচিত বলাই যায়। নির্বাচন শুরু হওয়ার আগে থেকেই রাজনৈতিক দলগুলিতে তারকাদের আগমন ঘটে চলেছে। একদিকে তৃণমূলের হাত ধরেছেন রাজ চক্রবর্তী, সায়নী ঘোষ, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, কাঞ্চন মল্লিকরা। অন্যদিকে গেরুয়া শিবিরে যোগ দিয়েছেন মিঠুন চক্রবর্তী, যশ দাশগুপ্ত, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, পায়েল সরকার, রুদ্রনীল ঘোষরা। ওদিকে আবার প্রার্থী না হলেও প্রচারের দায়িত্ব কাঁধে তুলে নিয়েছেন দেব, মিমি চক্রবর্তী, নুসরত জাহানরা। বিজেপির হয়ে যদি ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) সওয়াল করে থাকেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হয়ে প্রচারের হাল ধরতে এসে গিয়েছেন ‘ধন্যি মেয়ে’ জয়া বচ্চন (Jaya Bachchan)। প্রত্যেকেই নিজের মতো দল ও আদর্শ বেছে নিয়েছেন। কিন্তু মহিমা চৌধুরী ঠিক কোন পক্ষে, তা নিয়ে দ্বিধায় আমজনতা।

[আরও পড়ুন: দীপ্সিতা-মীনাক্ষীকে নিয়ে কুরুচিকর মিমের মোক্ষম জবাব শ্রীলেখার, বোঝালেন ‘মুরোদ’ ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার