shono
Advertisement

কোমায় বাঙালি গিটারিস্ট, চিকিৎসার জন্য সাহায্যের আরজি আরমান, ইমতিয়াজ আলির

বর্ডার', 'ওমকারা', '৩ ইডিয়টস', 'গুলাবো সিতাবো'র মতো সিনেমার সংগীতের নেপথ্যে অঙ্কুরের অবদান রয়েছে।
Posted: 02:11 PM Apr 20, 2021Updated: 02:58 PM Apr 20, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অঙ্কুর মুখোপাধ্যায়। নামটি সাধারণ মানুষ হয়তো খুব একটা জানেন না। কিন্তু বলিউডের সংগীত জগতে এই নামের কদর আছে। ভাল গিটারবাদকের প্রয়োজন হলেই ডাক পড়ত তাঁর। কাউকে নিরাশ করতেন না। ‘বর্ডার’, ‘ওমকারা’, ‘পরিণীতা’ থেকে ‘তারে জমিন পর’, ‘৩ ইডিয়টস’, ‘অন্ধাধুন’, ‘গুলাবো সিতাবো’র মতো সিনেমার সংগীতের নেপথ্যে তাঁর অবদান রয়েছে। এহেন সংগীতশিল্পী গত কয়েকদিন ধরে কোমায় রয়েছেন। ব্রেন স্ট্রোক হয়েছিল অঙ্কুর মুখোপাধ্যায়ের (Ankur Mukherjee)।  তারপর থেকেই কোমায় চলে গিয়েছেন। চিকিৎসার জন্য অনেক অর্থ প্রয়োজন। পাশে দাঁড়িয়ে সাহায্যের আবেদন জানালেন ইমতিয়াজ আলি, আমাল মালিক ও আরমান মালিকরা। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, তনিষ্ক বাগচী, প্রীতমের মতো শিল্পীরা।

Advertisement

অঙ্কুরের সঙ্গে পুরনো জ্যাম সেশনের ছবি শেয়ার করেছেন আমাল মালিক (Amaal Mallik)। যেখানে তিনি ৪৭ বছরের বাঙালি সংগীতশিল্পীকে দাদা বলে সম্বোধন করেছেন। জানিয়েছেন দু’বার স্ট্রোক হয়েছিল অঙ্কুরের। পাশাপাশি করোনা (Corona Virus) ভাইরাসেও আক্রান্ত হয়েছিলেন তিনি। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভরতি রয়েছেন। সাধ্যমতো সকলকে অঙ্কুরের পাশে দাঁড়ানোর আরজি জানিয়েছেন আমাল। তাঁর ভাই আরমান আবার অঙ্কুরকে দেশের অন্যতম সেরা গিটারিস্ট হিসেবে ব্যাখ্যা করেছেন। যে সংগীত পরিচালকরা অঙ্কুরের পাওনা বাকি রেখেছিলেন তাঁদের এই সময়ে তা মিটিয়েও দিতে বলেন আমাল।

[আরও পড়ুন: বিজয়ীর বিড়ম্বনা! ট্রোলের শিকার ‘সারেগামাপা’ জয়ী অর্কদীপ মিশ্র, মনখারাপ শিল্পীর]

আবার অন্য একটি অনলাইন মাধ্যমে অঙ্কুরের হয়ে সাহায্য প্রার্থনা করেছেন তাঁর বোন পরমা। যেখানে তিনি জানিয়েছেন ৬ এপ্রিল কোমায় রয়েছেন অঙ্কুর। শোনা গিয়েছে অঙ্কুরের চিকিৎসার জন্য মোট ৭০ লক্ষ টাকার প্রয়োজন। ওই ফান্ডরেজার সাইটের মাধ্যমেই তা জানা গিয়েছে। ইতিমধ্যেই অঙ্কুরকে অর্থ সাহায্য করেছেন শ্রেয়া ঘোষাল, অরিজিৎ সিং, প্রীতম, তনিষ্করা।

[আরও পড়ুন: টলিপাড়ায় ফের করোনার থাবা, আক্রান্ত সুপারস্টার জিৎ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement