Advertisement

দুস্থ রোগীদের বিনা খরচে চিকিৎসা পরিষেবা দিতে হাসপাতাল তৈরি করছেন গায়িকা পলক

09:47 PM May 06, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অতিমারীর (Corona Pandemic) সময়ে ত্রাতা হয়ে উঠেছেন সোনু সুদ (Sonu Sood)। একের এক হাসপাতালে অক্সিজেন পৌঁছে দিচ্ছেন। কারও বেডের ব্যবস্থা করছেন, তো কারও হাতে পৌঁছে দিচ্ছেন ওষুধ। আরও এক বলিউড তারকা বহুদিন ধরে মানব সেবায় ব্রতী। তবে তিনি অভিনেতা বা অভিনেত্রী নন, তিনি গায়িকা পলক মুছল (Palak Muchhal)। বয়স এখনও তিরিশের কোটা পেরোয়নি। এর মধ্যেই দুস্থ রোগীদের আস্ত একটি হাসপাতাল তৈরি করছেন পলক। যেখানে বিনা চিকিৎসা করাতে পারবেন সকলে। খবর জানতে পেরেই ২৯ বছরের বলিউড গায়িকার প্রশংসায় পঞ্চমুখ নেটিজেনরা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বৃহস্পতিবার টুইটারে পলক জানান তাঁর হাসপাতাল তৈরির কাজ শুরু হয়ে গিয়েছে। ২৯ বছরের গায়িকা লেখেন, “খুব ভাল লাগছে এটা জানাতে যে আমার হাসপাতাল তৈরির স্বপ্ন বাস্তব হতে চলেছে। সেখানে যাঁরা চিকিৎসার খরচ জোগাতে পারেন না তাঁদের বিনা খরচে চিকিৎসার ব্যবস্থা করা হবে। বিল্ডিং তৈরির কাজ আরও একধাপ এগিয়ে গিয়েছে। আপনাদের সকলের আশীর্বাদ চাই।”

[আরও পড়ুন: প্রশাসনিক পদ নিয়ে সায়নী ফিরুন আসানসোলে, রাস্তায় নেমে দাবি তৃণমূল সমর্থকদের]

হিন্দি, বাংলা কন্নড়, তামিল, তেলুগু-সহ একাধিক ভাষায় গান গেয়েছেন পলক। কখনও স্টেজ মাতিয়ে তোলেন পারফরম্যান্সে৷ কখনও আবার রিয়ালিটি শোয়ের জাজিংয়ে দেখা যায় তাঁকে৷ কিন্তু এসবের বাইরেও তাঁর একটা পরিচয় আছে৷ বরাবর দুস্থ মানুষের পাশে দাঁড়ান তিনি। অনেক ছোটবেলা থেকেই এই কাজ করে আসছেন। এর আগে ১০০০ জন দুস্থ পরিবারের শিশুর হার্ট সার্জারির ব্যবস্থা করেছিলেন তিনি।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

উল্লেখ্য, কিছুদিন আগে পাটনা এবং লখনউতে হাসপাতাল তৈরি করার কথা জানিয়েছিলেন অভিনেতা গুরমিত চৌধুরী (Gurmeet Choudhary)। অত্যাধুনিক সেই হাসপাতালে ১০০০টি বেড থাকবে বলেও জানান তিনি। অতিমারীতে যেভাবে দেশের স্বাস্থ্য ব্যবস্থার যা হাল তা দেখেই এই সিদ্ধান্ত তিনি নিয়েছেন বলে জানিয়েছিলেন হিন্দি টেলিভিশনের তারকা।

[আরও পড়ুন: ভোটের মঞ্চে উসকানিমূলক মন্তব্য, মিঠুন চক্রবর্তীর বিরুদ্ধে থানায় অভিযোগ তৃণমূলের]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next