প্রতীক্ষার অবসান ঘটিয়ে মুক্তি পেল ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর ট্রেলার, এবার কোন মিশনে মনোজ?

01:13 PM May 19, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রথম সিজন শেষেই দর্শকদের উত্তেজনার পারদ চড়িয়ে দিয়েছিলেন মনোজ বাজপেয়ী। তারপর থেকেই শুরু হয়েছিল দ্য ফ্যামিলি ম্যান ২-এর (The Family Man 2) প্রহর গোনা। প্রতীক্ষার অবসান ঘটিয়ে অবশেষে বুধবার সাতসকালে মুক্তি পেল দ্বিতীয় মরশুমের ট্রেলার। আর প্রত্যাশা মতোই স্বমহিমায় ধরা দিলেন মনোজ বাজপেয়ী। ‘দ্য ফ্যামিলি ম্যান ২’-এর হাত ধরেই ডিজিটাল প্ল্যাটফর্মে অভিষেক হচ্ছে সামান্তা আক্কিনেনির। শ্রীলঙ্কান তামিল চরিত্রে ধরা দিয়েছেন তিনি।

Advertisement

পরিবারের নানা সমস্যা আর গোয়েন্দা এজেন্সির ঝুঁকিপূর্ণ কাজ কীভাবে একসঙ্গে সামলান মনোজ (Manoj Bajpayee), ওরফে শ্রীকান্ত, তাই এই সিরিজের মূল আকর্ষণ। এবারও ট্রেলারে ধরা পড়ল সেই সমস্যাই। একদিকে স্ত্রী, সন্তানেরা আর অন্যদিকে তাঁর মিশন। নিজের পুরনো চাকরি ছেড়ে নতুন কর্মক্ষেত্রে যোগ দিয়েছে শ্রীকান্ত। যে কাজ তার একেবারে নাপসন্দ। দূরত্ব বেড়েছে স্ত্রীর সঙ্গেও। যার জন্য পৌঁছে গিয়েছেন কাউন্সেলিং করাতেও। আর ঠিক উলটো দিকে তখন ভিতর ভিতর প্রস্তুতি নিতে হচ্ছে জঙ্গিদমনের।

এবার চেন্নাইয়ে তৈরি হয়েছে সন্ত্রাসের আবহ। বড়সড় হামলার ছক কষেছে আইএসআই। NIA অফিসার হিসেবে এই সন্ত্রাস হামলাকে রুখে দেওয়ার মিশনেই নেমেছে টিম শ্রীকান্ত। ট্রেলারে যেমন সেই সন্ত্রাসের ঝলক, তেমনই রয়েছে শ্রীকান্তের টানাপোড়েনের জীবনের নানা মজার ঘটনাও। এককথায় প্রথম সিজনের ফ্লেভারই ফিরে এসেছে এই ট্রেলারেও।

Advertising
Advertising

[আরও পড়ুন: ‘ভ্যাকসিন চাই, কোনও কথা শুনতে চাই না’, বিজেপি নেত্রী রূপাঞ্জনা মিত্রর পোস্ট ঘিরে শোরগোল]

২০১৯ সালে প্রথম মরশুমটি মুক্তি পেয়েছিল। মনোজ বাজপেয়ীর পাশাপাশি প্রিয়মণি, শারিব হাসমি। এবারও সেই টিম নিয়েই ফিরছেন মনোজ। তবে এবার নতুনদের মধ্যে রয়েছেন সীমা বিশ্বাস, দর্শন কুমার, মেহেক ঠাকুর-সহ আরও অনেকে। চলতি বছর ফেব্রুয়ারিতেই মুক্তি পাওয়ার কথা ছিল দ্বিতীয় সিজনটির। কিন্তু একাধিক কারণে মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। ফলে দর্শকদের আগ্রহ আর কৌতূহলের পারদও চড়তে থাকে। অবশেষে সামনে এল ট্রেলার। এবার সিজন মুক্তির অপেক্ষায় ওয়েব সিরিজ প্রেমীরা। আগামী ৪ জুন আমাজন প্রাইমে মুক্তি পাবে বহু প্রতীক্ষিত দ্য ফ্যামিলি ম্যান ২।

[আরও পড়ুন: করোনা মোকাবিলায় এবার নিজের অফিসকেই আইসোলেশন সেন্টার বানালেন দেব]

This browser does not support the video element.

Advertisement
Next