Advertisement

অতিমারীতে অব্যাহত মানবসেবা, এবার অক্সিজেন প্লান্ট বসাচ্ছেন সোনু সুদ

04:18 PM May 23, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু রিল নয়, নিজেকে রিয়েল লাইফেও ‘হিরো’ হিসেবে প্রমাণ করেছেন তিনি। সেই সোনু সুদ (Sonu Sood) এবার সাধারণের সমস্যা মেটাতে নিলেন আরও একটি উদ্যোগ। অন্ধ্রপ্রদেশে নেল্লোরের দুটি হাসপাতালে অক্সিজেন প্লান্ট বসাতে চলেছেন তিনি।

Advertisement

গত বছর লকডাউনের (Lockdown) সময় থেকেই নিজেকে মানুষের কাজে নিয়োজিত করেছেন। কখনও পরিযায়ীদের ঘরে ফিরিয়েছেন তো কখনও গরিব পরিবারের চিকিৎসার বন্দোবস্ত করে দিয়েছেন। গায়ে রাজনীতির রং না লাগিয়েও যে মানবসেবা সম্ভব, তার প্রকৃত দৃষ্টান্ত স্থাপন করেছেন বলিউড অভিনেতা। তাও আবার সমস্তটাই করেছেন নিজের খরচে। সম্প্রতি নিজেও আক্রান্ত হয়েছিলেন মারণ ভাইরাসে (Corona Virus)। তবে তার মধ্যেও জনসেবায় ঘাটতি পড়েনি। আর এবার তিনি অক্সিজেন প্লান্ট (Oxygen Plant) বসানোর উদ্যোগও নিয়ে ফেললেন। অন্ধ্রপ্রদেশের কুর্নুলের সরকারি ও জেলা হাসপাতালে বসছে সোনুর কিনে দেওয়া অক্সিজেন প্লান্ট। অভিনেতা জানিয়েছেন, পরবর্তীতে অন্যান্য রাজ্যের গ্রামীণ এলাকাতে আরও প্লান্ট বসানোর ইচ্ছা রয়েছে তাঁর।

[আরও পড়ুন: করোনা রোগীদের ভাল রাখার উদ্যোগ, সেফ হোম ও কমিউনিটি কিচেন খুললেন নুসরত]

টুইটারে সোনু লেখেন, “অত্যন্ত আনন্দের সঙ্গে জানাচ্ছি, অন্ধ্রপ্রদেশের কুর্নুল সরকারি ও জেলা হাসপাতালে দু’টি অক্সিজেন প্লান্ট বসানো হচ্ছে। জুনেই প্লান্ট বসানোর কাজ হয়ে যাবে। এরপর যে সমস্ত রাজ্যে প্রয়োজন, সেখানেও প্লাস্ট বসাব। গ্রামগুলির পাশে দাঁড়ানোর সময় এসেছে।”

১০০ কোটির সুপারহিট ছবির অংশ হওয়ার থেকে সমাজসেবামূলক কাজ জড়িয়ে থাকা লক্ষ গুণ বেশি আনন্দের। সম্প্রতি টুইট করে নির্দ্বিধায় মনের কথা জানিয়েছিলেন ‘মসিহা’ সোনু সুদ। এ যে শুধুই মুখের কথা নয়, তার বারবার প্রমাণও দিয়েছেন। প্রয়োজনে বয়স্ক ব্যক্তির ওষুধ তৎপরতার সঙ্গে পৌঁছে দেওয়া থেকে হাসপাতালের বেডের ব্যবস্থা, সবই নিরলসভাবে করে চলেছেন সোনু। তাই তো যে কোনও সমস্যায় আজ সাধারণ মানুষ সবার আগে তাঁর কাছেই সাহায্য চাইছেন। নিরাশও হতে হচ্ছে না কাউকে।

[আরও পড়ুন: হইচইয়ে আবার ‘মোহমায়া’র জাল, কেমন হল সিরিজের নতুন পর্ব গুলি? পড়ুন রিভিউ]

Advertisement
Next