Advertisement

যশের সঙ্গে প্রেমের কথা স্বীকার করে নিলেন নুসরত? নায়িকার ইনস্টা স্টোরি নিয়ে জল্পনা তুঙ্গে

03:29 PM Jun 01, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত বছর থেকেই নুসরত জাহান (Nusrat Jahan) এবং যশ দাশগুপ্তর (Yash Dasgupta) সম্পর্কের গুঞ্জন চলছে। সময়ের সঙ্গে সঙ্গে তা যেন আরও জোরদার হয়েছে। কখনও ইনস্টাগ্রামে একই খাবারের ছবি শেয়ার করেছেন দুই তারকা, কখনও আবার নুসরতের তোলা ছবি পোস্ট করেছেন যশ, নুসরতের তোলা ছবি পোস্ট করেছেন যশ। তা নিয়ে বিস্তর জল্পনাও রয়েছে। এবার সেই জল্পনায় নতুন করে ঘৃতাহুতি পড়ল নুসরতের ইনস্টাগ্রাম (Instagram) স্টোরির সৌজন্যে।

Advertisement

এক সংবাদমাধ্যমের সমীক্ষায় টলিউডের সবচেয়ে কাঙ্খিত নারীর তালিকায় তৃতীয় স্থানে রাখা হয় নুসরত জাহানকে। আর নায়িকার রিলেশনশিপ স্ট্যাটাসের জায়গায় ‘ডেটিং যশ’ অর্থাৎ যশের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন লেখা হয়। সেই খবরের স্ক্রিনশট শেয়ার করে সংবাদমাধ্যমকে ধন্যবাদ জানান নুসরত। আর তাতেই প্রশ্ন উঠছে, তাহলে কি যশের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিলেন টলিপাড়ার নায়িকা?

[আরও পড়ুন: কোভিড রোগীদের জন্য সেফ হোম খুললেন আবির-সৃজিতরা, দিলেন ফোন নম্বর]

গত বছরের পুজোর পর থেকেই স্বামী নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে নুসরতের মনোমালিন্যের খবর প্রকাশ্যে এসেছিল। পরে সংবাদ প্রতিদিনকে দেওয়া সাক্ষাৎকারে নুসরত জানিয়েছিলেন, নিখিলের সঙ্গে তিনি আর থাকছেন না। এমন পরিস্থিতিতেই নুসরত ও যশের সম্পর্কের গুঞ্জন প্রকাশ্যে আসে। তবে একুশের ভোটের আগে সকলকে চমকে দিয়ে তৃণমূল সাংসদ (TMC MP) নুসরতের বিরোধী পক্ষের দল বিজেপিতে (BJP) যোগ দেন। বিজেপির প্রার্থী হয়ে ভোটেও লড়েছিলেন যশ। কিন্তু হেরে যান অভিনেতা। দুই ভিন্ন রাজনৈতিক দলের সদস্য হলেও অবশ্য যশ-নুসরতের বিশেষ বন্ধুত্বের কোনও পরিবর্তন হয়নি। একাধিকবার সোশ্যাল মিডিয়া পোস্টে তা লক্ষ্য করা গিয়েছে। এবার নায়িকার ইনস্টাগ্রাম স্টোরিতে নতুন করে চাঞ্চল্যের সৃষ্টি হল। একই সংবাদমাধ্যমের সমীক্ষায় টলিউডের সবচেয়ে কাঙ্খিত পুরুষ হয়েছেন যশ। সেই স্ক্রিনশটও শেয়ার করেছেন নুসরত। আর তাতে লিখেছেন অভিনন্দন।

[আরও পড়ুন: জ্যাকি বাগনানি-সহ বলিউডের বহু প্রভাবশালীর বিরুদ্ধে যৌন নিগ্রহের অভিযোগ, বিস্ফোরক মডেল]

Advertisement
Next