Advertisement

প্রথমবার ছেলের সঙ্গে ছবি পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল, জানালেন খুদের নামও

12:23 AM Jun 03, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: জন্মের ১৩ দিনের মাথায় ছেলের সঙ্গে প্রথমবার সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন শ্রেয়া ঘোষাল (Shreya Ghoshal)। জানালেন নিজের পরিবারের খুদে সদস্যের নাম। বুধবার ছেলে এবং স্বামী শিলাদিত্য মুখোপাধ্যায়ের (Shiladitya Mukhopadhyaya) সঙ্গে একান্ত মুহূর্তের ছবি পোস্ট করে শ্রেয়া লেখেন, “পরিচয় করিয়ে দিচ্ছি – দেবয়ান মুখোপাধ্যায়(Devyaan Mukhopadhyaya)। ২২ মে এসেছে এবং আমাদের জীবন পুরোপুরি পালটে দিয়েছে। জন্মের সময় প্রথম দেখাতেই আমাদের মন ভরিয়ে দিয়েছে, এমন ভালবাসায় যা শুধু একজন কিংবা বাবাই অনুভব করতে পারেন। একেবারে নিখাদ অফুরন্ত অনবদ্য এই ভালবাসা।”

Advertisement

 

[আরও পড়ুন: অতিমারীতে নিঃসঙ্গ প্রবীণদের একাকীত্ব কাটাতে এগিয়ে এলেন বিশিষ্টরা, ফোনেই মারবেন আড্ডা]

২০১৫ সালে ছোটবেলার বন্ধু শিলাদিত্যকে বাঙালি রীতি মেনে বিয়ে করেন শ্রেয়া ঘোষাল। তাঁর আগে ১০ বছর চুটি প্রেম করেছেন দু’জনে। তথ্যপ্রযুক্তি সংস্থায় নাম রয়েছে শিলাদিত্যর। কটি ওয়েবসাইটের যুগ্ম কর্তা তিনি। চলতি বছরের মার্চ মাসে নিজের অন্তঃসত্ত্বা হওয়ার কথা জানান শ্রেয়া। অতিমারী (Pandemic) পরিস্থিতির জন্য গর্ভাবস্থার বেশিরভাগ সময় বাড়িতেই কাটিয়েছেন জনপ্রিয় গায়িকা। এমনকি সাধও ভারচুয়াল মাধ্যমেই সেরেছিলেন তিনি। যাতে অনলাইনে যোগ দিয়ে কৌশিকী চক্রবর্তী, সায়ামি খেরের মতো তারকারা।

২২ মে সন্তানের জন্মের কথা জানিয়েছিলেন শ্রেয়া এবং শিলাদিত্য। সুখবর দিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, “ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরে পুত্রসন্তানকে পেয়েছি। এই আবেগ আমি আগে কোনওদিন অনুভব করিনি। শিলাদিত্য, আমি আর আমাদের পরিবার আনন্দে আত্মহারা। আমাদের ছোট্ট মানুষটাকে অসংখ্য আশীর্বাদে ভরিয়ে দেওয়ার জন্য অনেক ধন্যবাদ।”

শ্রেয়ার সন্তানের জন্মের খবরে খুশি হয়েছিলেন অনুরাগীরা। শুভেচ্ছা জানিয়েছিলেন, দিয়া মির্জা, নীতি মোহন, সোফি চৌধুরী, অনিরুদ্ধ রায়চৌধুরী, সেলিম মার্চেন্ট, জোনিতা গান্ধী, শেখর রাভজিয়ানির মতো সংগীত জগতের তারকারাও। এবার শ্রেয়াপুত্রের নামও বেশ পছন্দ হয়েছে সকলের। মা ও সন্তানের সুস্থতা কামনা করেছেন প্রত্যেকে।

[আরও পড়ুন: ‘শেরনি’র ট্রেলারে দুঃসাহসিক বিদ্যা, মানুষখেকো বাঘিনীর খোঁজে অভিনেত্রী]

Advertisement
Next