shono
Advertisement

শীঘ্রই বড়পর্দায় ‘গোলন্দাজ’, ‘কাকাবাবু’! ঘোষিত আরও ৩ ছবির মুক্তির দিনক্ষণ

এসব ছবি দেখার জন্য বহুদিন ধরেই মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা।
Posted: 07:41 PM Jun 28, 2021Updated: 07:41 PM Jun 28, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনা আবহে (Coronavirus) সেই কবে থেকে বন্ধ সিনেমাহল। একের পর এক বিগবাজেট ছবি মুক্তির অপেক্ষায় দিন গুনছে। ট্রেলার, ফার্স্টলুক প্রকাশ পেলেও সিনেমা মুক্তিতে বার বার পিছিয়ে যাচ্ছেন প্রযোজকরা। সিনেমাহল খুললেও, করোনাকালে দর্শক হলমুখী হবে কিনা তা নিয়েই নানা জল্পনা প্রযোজক শিবিরে। তবে ধীরে ধীরে লকডাউনের বিধিনিষেধ হালকা হচ্ছে। শর্তসাপেক্ষে খুলেছে শপিংমল। শর্তসাপেক্ষে বাস,অটো চলার কথাও ঘোষণা করেছেন মুখ্যমন্ত্রী। নিয়ম মেনে শুরু হয়েছে টলিপাড়ায় (Tollywood) শুটিং। এসবের মাঝখানেই সিনেমার সঙ্গে জড়িত মানুষেরা আশা দেখছেন, সিনেমাহল খোলার। সেই আশাকে সঙ্গে নিয়েই ৫টি ছবি মুক্তির তারিখ জানিয়ে দিল প্রযোজনা সংস্থা এসভিএফ (SVF)।

Advertisement

 

এসভিএফের ঝুলিতে রয়েছে ৫টি বড়মাপের ছবি। যার জন্য বহুদিন ধরেই মুখিয়ে আছেন সিনেপ্রেমীরা। কোন কোন ছবির মুক্তি তারিখ ঘোষণা করা হল?

পরিচালক বিরশা দাশগুপ্তের (Birsha Dasgupta) ছবি ‘মুখোশ’ (Mukhosh)মুক্তি পাবে আগস্ট মাসের ১৩ তারিখ। ছবিতে দেখা যাবে অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যকে (Anirban bhattacharya)।

[আরও পড়ুন: যশ-নুসরত কি একসঙ্গে থাকছেন? সানগ্লাস চোখে অভিনেত্রীর নয়া ছবি ঘিরে তুঙ্গে জল্পনা ]

ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই হইচই ফেলে দিয়েছিল দেবের (Dev) নতুন ছবি গোলন্দাজ (Golondaz)। এই ছবিটি পরিচালনা করেছেন ধ্রুব বন্দ্যোপাধ্যায় (Dhrubo Banerjee )। পুজোর সময়ই অর্থাৎ ১০ অক্টোবর মুক্তি পেতে চলেছে এই ছবি।

সম্প্রতি প্রকাশ্যে এসেছে পরিচালক মৈনাক ভৌমিকের (Mainak Bhoumik) নতুন ছবি ‘একান্নবর্তী’র (Ekannoborti) ফার্স্টলুক। ছবিটি মুক্তি পাবে নভেম্বর মাসের ৩ তারিখ।

‘মিশর রহস্য’ (Mishawr Rawhoshyo), ‘ইয়েতি অভিযান’ (Yeti obhijaan) ছবির পর ফের কাকাবাবু নিয়ে আসছেন সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee)। এই ছবির অপেক্ষা তো বহুদিনের। কাকাবাবুর প্রত্যাবর্তন (Kakababur Protyaborton) মুক্তি পাবে ২৪ ডিসেম্বর।

সদ্য ঘোষণা হয়েছে সৃজিতের নতুন ছবি X= প্রেম ছবির। ছবির নাম নিয়ে বিতর্কও উঠেছে। তবে এসবের মাঝেই শুটিং শুরুর আগেই ঠিক হয়ে গেল এই ছবির মুক্তির তারিখ। ছবিটি মুক্তি পাবে ফেব্রুয়ারি মাসের ৪ তারিখ।

[আরও পড়ুন: বাবার পথেই ইরফানপুত্র বাবিল খান, অভিনয়ে মন দিতে ছাড়লেন পড়াশোনা]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement