shono
Advertisement

বিয়ে বাঁচাতে আদালতে হাজির রোশন, সমন পেয়েও গেলেন না শ্রাবন্তী

বুধবার আদালতে ঠিক কী ঘটল?
Posted: 04:43 PM Jul 14, 2021Updated: 05:02 PM Jul 14, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় সম্পর্ক নিয়ে নানা সময়ে নানা পোস্ট দেন শ্রাবন্তীর স্বামী রোশন সিং। শ্রাবন্তীও পালটা পোস্টে তাঁর উত্তর দেন। এভাবেই মাস কয়েক চলছে শ্রাবন্তী-রোশনের দাম্পত্য ও তার কলহ। তবে এই দাম্পত্য টিকিয়ে রাখতে চাইছেন রোশন। তাই তো গত জুন মাসে আদালতে বৈবাহিক অধিকারের পুনঃপ্রতিষ্ঠা ধারায় একটি মামলাও করেন রোশন। সেই মামলার সমন গ্রহণ করেছিলেন শ্রাবন্তীও। তবে ১৪ জুলাই অর্থাৎ বুধবার সেই মামলার শুনানি থাকলেও, শ্রাবন্তীকে দেখা যায় না শিয়ালদহ কোর্ট চত্বরে। তবে হাজির ছিলেন শ্রাবন্তীর আইনজীবী। নিজের আইনজীবীকে নিয়ে হাজির ছিলেন রোশন সিং।

Advertisement

[আরও পড়ুন: ‘কিছু মানুষের কাছে সম্পর্ক মানে ভিডিও গেম’, নতুন পোস্টে শ্রাবন্তীকে ফের খোঁচা রোশনের]

এই নিয়ে মামলা নিয়ে কোনওরকম মন্তব্য করতে চাননি শ্রাবন্তী। মন্তব্য করতে চাননি রোশনও। তবে রোশনের আইনজীবী শ্যামল মণ্ডল জানিয়েছেন, শ্রাবন্তী না এলেও তাঁর আইনজীবী এসেছিলেন। সব দিক বিচার করে আদালত ২১ আগস্ট আরও একটি তারিখ দিয়েছে শুনানির। সেই তারিখেও যদি শ্রাবন্তী যদি না আসেন তাহলে একতরফা শুনানি হতে পারে।

কাগজে কলমে এখনও স্বামী-স্ত্রী শ্রাবন্তী ও রোশন । তবে গত বছর পুজোর সময় থেকেই আলাদা আছেন দুজনে। ঠিক কী কারণে রোশনের সংসার ছেড়ে একা আছেন শ্রাবন্তী, তাও স্পষ্ট করেননি কেউ-ই। শুধু গুঞ্জনেই নানা খবর। তার উপর বারুদ ঢেলেছে শ্রাবন্তীর নতুন প্রেমের খবর। তবে বিয়ে, প্রেম, রোশনের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখে একেবারে কুলুপ এঁটেছেন শ্রাবন্তী। রোশন কিছু না বললেও, সম্পর্ক বাঁচাতে মরিয়া। তাই তো সংবাদমাধ্যমকে রোশন বলেছিলেন, আমি তো এক বছরের জন্য বিয়ে করিনি!

[আরও পড়ুন: লাদাখে দূষণ ছড়ানোর অভিযোগে কাঠগড়ায় আমির খানের ‘লাল সিং চড্ডা’ টিম]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement