Advertisement

‘কত চিঠি লিখত…’, হিমাচলের ভূমিধসে ডাক্তার অনুরাগীর মৃত্যুতে শোকাহত কঙ্গনা

05:50 PM Jul 26, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিমাচল প্রদেশের ভূমিধসে ডাক্তার অনুরাগীর মৃত্যুতে শোকাহত কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। মৃতের নাম ডা. দীপা শর্মা (Dr. Deepa Sharma)। দীপার সঙ্গে তাঁর সম্পর্ক খুবই ভাল ছিল বলে জানিয়েছেন কঙ্গনা।

Advertisement

প্রকৃতির আকর্ষণেই হিমাচল প্রদেশের (Himachal Pradesh) কিন্নরে বেড়াতে যান পর্যটকরা। অতিমারী আবহেও কয়েকজন গিয়েছিলেন। এঁদের মধ্যেই ছিলেন দীপা। রবিবার দুপুরে দীপা-সহ ১২ জন যাত্রী নিয়ে বাতসেরি ব্রিজ দিয়ে কিন্নরের দিকে যাচ্ছিল একটি গাড়ি। আচমকাই ভূমিধস (Landslide) নামে। বোল্ডার ভেঙে ব্রিজের উপর নেমে আসে। সরাসরি ব্রিজের উপর থাকা গাড়িতে তা ধাক্কা দেয়। ঘটনায় দীপা-সহ ৯ জনের মৃত্যু হয়।

মৃত্যুর আগেও হিমাচলের নৈসর্গিক দৃশ্য উপভোগ করছিলেন দীপা সেই ছবি শেয়ার করে কঙ্গনা লিখেছেন, “দারুণ ফ্যান ছিল আমার, আমার মানালির বাড়িতে কত চিঠি লিখত, উপহার পাঠাতো, বাড়িতে এসে দেখাও করেছিল। ওহ! বুকের উপর কেউ যেন পাথর চাপিয়ে দিল…ভাবতে পারছি না… হে ভগবান!”

[আরও পড়ুন: স্বামী সুবানের সঙ্গে থাকছেন না তিয়াশা? ডিভোর্স নিয়ে মুখ খুললেন ছোটপর্দার ‘কৃষ্ণকলি’]

দীপাকে চিনতেন পরিচালক বিবেক অগ্নিহোত্রীও (Vivek Ranjan Agnihotri)। প্রয়াত চিকিৎসকের সঙ্গে নিজের ছবি শেয়ার করে তিনি লেখেন, “হে ভগবান, ভাবতেই পারছি না দীপা আর নেই। জানতে পারলাম ভূমিধসের ওর মৃত্যু হয়েছে। আট ঘণ্টা আগেও হিমাচল থেকে ছবি পাঠাচ্ছিল। কী প্রাণচঞ্চল মেয়ে ছিল। কী বলব জানি না। ঈশ্বর দীপার পরিবারকে এই শোক সামলানোর শক্তি দিক। ওঁ শান্তি।”

শোনা গিয়েছে, রবিবারের ঘটনার পর থেকেই হিমাচলের পর্যটক মহলে আতঙ্ক ছড়িয়েছে। অনেকে বাড়ি ফেরার তোড়জোর শুরু করে দিয়েছেন। ইতিমধ্যেই মৃতদের পরিবারপিছু দু’লাখ টাকা আর্থিক অনুদানের ঘোষণা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)।  ঘটনাস্থলে এখনও ১০০-১২০ জন আটকে রয়েছেন বলে সংবাদ সংস্থা ANI-কে জানিয়েছেন হিমাচলের মুখ্যমন্ত্রী জয়রাম ঠাকুর। 

[আরও পড়ুন: Ek Duaa Review: কন্যা সন্তানের জন্মে আজও এত আপত্তি কেন? প্রশ্ন তুলল এষার ছবি]

Advertisement
Next