shono
Advertisement

গাড়ি চালাতে গিয়ে পথচারীকে ধাক্কা, হৃতিক-সলমনের সহ-অভিনেতার বিরুদ্ধে দায়ের FIR

আহত পথচারীর অবস্থা আশঙ্কাজনক।
Posted: 12:07 PM Sep 07, 2021Updated: 02:04 PM Sep 07, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গাড়ি চালাতে গিয়ে পথচারীকে ধাক্কা দেওয়ার অভিযোগ উঠল বলিউড অভিনেতা রজত বেদীর বিরুদ্ধে। মুম্বইয়ের ডিএন নগর থানায় দায়ের হয়েছে অভিযোগ। জানা গিয়েছে, আহত পথচারীর অবস্থা আশঙ্কাজনক। প্রচুর রক্তক্ষরণ হয়েছে তাঁর।

Advertisement

শোনা গিয়েছে, সোমবার সন্ধে সাড়ে ছ’টা নাগাদ ঘটনাটি ঘটে।গাড়ি চালিয়ে বাড়ি ফিরছিলেন রজত। সেই সময় ৩৯ বছরের এক ব্যক্তি ওই রাস্তা পার হচ্ছিলেন। তিনি নাকি মদ্যপ অবস্থায় ছিলেন।রজতের গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন তিনি। আহত পথচারীকে কুপার হাসপাতালে নিয়ে যান রজতই। সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, অন্ধেরি এলাকায় ঘটনাটি ঘটেছে। অভিনেতার বিরুদ্ধে ডিএন নগর থানায় অভিযোগ নথিভূক্ত করা হয়েছে। 

[আরও পড়ুন: ওহ লাভলি! এবার আসছে মদন মিত্রর বায়োপিক]

সূত্রের খবর, আহত ওই পথচারীর অবস্থা আশঙ্কাজনক। তাঁর শরীরে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।  যার ফলে রোগীকে ICU-তে স্থানান্তরিত করতে হয়। ৩৯ বছরের ওই ব্যক্তির স্ত্রী ও দুই কন্যা সন্তান রয়েছে। তাঁর বড় মেয়ের বয়স ১৩ এবং ছোট মেয়ের বয়স ৭।অভিযোগ, দুর্ঘটনার পর রজত যখন পথচারীকে হাসপাতালে নিয়ে এসেছিলেন, তাঁর সম্পূর্ণ চিকিৎসার ভার নেওয়ার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু তারপর আর অভিনেতাকে হাসপাতালে দেখা যায়নি। 

১৯৯৮ সালে ‘দো হাজার এক’ সিনেমার মাধ্যমে বলিউডে সফর শুরু করেছিলেন রজত। বেশিরভাগ সময়ে ভিলেনের চরিত্রে অভিনয় করেছেন তিনি। হৃতিক রোশন, প্রীতি জিনটা অভিনীত ‘কোয়ি মিল গ্যায়া’, সলমন-গোবিন্দা অভিনীত ‘পার্টনার’ ছবিতেও নজর কেড়েছিলেন রজত।

[আরও পড়ুন: ‘আমাকে একটু নিরাপত্তা দিতে পারেন?’, Sheikh Hasina’র কাছে কাতর আবেদন Pori Moni’র]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement