shono
Advertisement

রাজনীতিতে যোগ দিতে চলেছেন Kangana Ranaut! অভিনেত্রীর মন্তব্যে জোরাল জল্পনা

'থালাইভি'র প্রচারে গিয়েই রাজনীতি প্রসঙ্গে মুখ খোলেন বলিউড তারকা।
Posted: 07:23 PM Sep 10, 2021Updated: 07:23 PM Sep 10, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রাজনীতিতে যোগ দেবেন? প্রশ্নের উত্তর দিলেন কঙ্গনা রানাউত (Kangana Ranaut)। আপাতত অভিনেত্রী হিসেবেই খুশি তিনি। তবে ভবিষ্যতে যদি মানুষ চান এবং কঙ্গনা নিজে মনে করেন যে তিনি লড়াইয়ে নামার জন্য তৈরি, তবে রাজনীতিতে যোগ দেবেন বলেই জানান।

Advertisement

শুক্রবার মুক্তি পায় তামিলনাড়ুর প্রাক্তন মুখ্যমন্ত্রী জয়ললিতার বায়োপিক ‘থালাইভি’ (Thalaivii)। ছবিতে নাম ভূমিকায় অভিনয় করেছেন কঙ্গনা। ছবির প্রচারে দিল্লিতে গিয়ে সাংবাদিকদের মুখোমুখি হন অভিনেত্রী। সেখানে রাজনীতি সংক্রান্ত প্রশ্নের উত্তরে অভিনেত্রী বলেন, “আমি জাতীয়তাবাদী এবং দেশের স্বার্থে নানা বিষয়ে কথা বলি। আর মানুষজন ভাবেন আমি রাজনৈতিক বিষয়ে কথা বলছি। রাজনীতি আমার জন্য নয়, কারণ আমি রাজনীতিবিদ নই। আমি দেশের একজন দায়িত্বশীল নাগরিক হিসেবে কথা বলি। এমন একজন নাগরিক যাকে দেশবাসী তারকা তকমা দিয়েছেন। তাই আমি দেশবাসীর অধিকারের জন্য কথা বলি।”

[আরও পড়ুন: মুসলিম হয়েও কেন গণেশ চতুর্থীর শুভেচ্ছা? মৌলবাদীদের প্রশ্নের মুখে মীর]

এরপরই আবার কঙ্গনা বলেন, “আমি রাজনীতিতে যোগ দেব কী না, সেই সিদ্ধান্ত আমার হাতে নেই। মানুষের সাপোর্ট ছাড়া আপনি পঞ্চায়েত নির্বাচনও জিততে পারবেন না। মানুষ যদি চান অথবা আমি যদি মনি করি যে আমার সেই সামর্থ্য আছে তবেই রাজনীতিতে যোগ দেওয়ার কথা ভাবব। আপাতত আমি অভিনেত্রী হিসেবেই খুশি। তবে ভবিষ্যতে যদি মানুষ আমায় চান, নির্বাচিত করেন। তাহলে সিদ্ধান্ত নেওয়া যেতেই পারে।”

বিতর্কিত মন্তব্যের জন্য বরাবরই খবরের শিরোনামে থাকেন কঙ্গনা রানাউত।  সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর করণ জোহর-সহ একাধিক বলিউড তারকার বিরুদ্ধে মন্তব্য করেছেন তিনি। মুম্বইকে আবার কাশ্মীরের সঙ্গে তুলনা করেছিলেন।  অভিনেত্রী ও তাঁর দিদি রঙ্গোলির বিরুদ্ধে উসকানিমূলক মন্তব্য করার জন্য মামলাও দায়ের হয়েছে। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন গীতিকার জাভেদ আখতার (Javed Akhtar)। সেই মামলা খারিজের আবেদন জানিয়ে আদালতের দ্বারস্থ হয়েছিলেন কঙ্গনা। তবে তাঁর সেই আরজি খারিজ করে দেয় উচ্চ আদালত।

[আরও পড়ুন: OMG! অবিকল যেন কঙ্গনা রানাউত, এ কী রূপ ভাস্বরের!]  

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement