shono
Advertisement

‘এই ডিটারজেন্টে চরিত্রের দাগ যাবে?’, বিজ্ঞাপনের ভিডিও পোস্ট করে কটাক্ষের শিকার নুসরত

নতুন করে বিতর্কে জড়ালেন নুসরত জাহান।
Posted: 07:37 PM Sep 23, 2021Updated: 09:26 PM Sep 23, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজেকে বিতর্ক থেকে দূরে রাখতেই পারছেন না নুসরত জাহান (Nusrat Jahan)। একের পর এক কটাক্ষ ধেয়ে আসছে তাঁর দিকে। তবুও সব কিছুকে এড়িয়ে ভাল থাকার চেষ্টা চালাচ্ছেন নুসরত। ছোট্ট ঈশানকে নিয়ে দিব্য দিন কাটাচ্ছেন তিনি। আর সোশ্যাল মিডিয়ায় (Social Media) কিছু পোস্ট করলেই নেটিজেনরা মুখিয়ে থাকছে নুসরতকে জব্দ করার জন্য!

Advertisement

ঠিক এমনটাই ঘটল সম্প্রতি। নুসরত জাহান তাঁর ইনস্টাগ্রামে পোস্ট করলেন একটি ডিটারজেন্টের বিজ্ঞাপনের ভিডিও। গর্ভাবস্থায় থাকার সময় এই বিজ্ঞাপনের শুট করেছিলেন নুসরত। সঙ্গে ছিলেন ধারাবাহিকের অভিনেতা রাজা গোস্বামী। এই বিজ্ঞাপনের ভিডিও দেখেই নুসরতকে কটাক্ষ শুরু করে দিল নেটিজেনরা।

নুসরতের কমেন্ট বক্সে নজরে এল একের পর এক মন্তব্য। কেউ লিখলেন, এই ডিটারজেন্ট কি তোমার মতো মানুষের চরিত্রের দাগ তুলতে পারবে? আবার কেউ কেউ লিখলেন, নিজের হাতে কাপড় ধুয়েছ কখনও? অনেকে আবার এসব থেকে বেরিয়ে নুসরতের ঠোঁট নিয়েও কুমন্তব্য করতে শুরু করেন।

[আরও পড়ুন: করণ জোহরের ছবিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়েছিলাম: শাশ্বত চট্টোপাধ্যায়]

তবে এসব কটাক্ষের ভিড়ে কেউ কেউ নুসরতের পোস্টে ভালবাসা দিয়েও ভরিয়েছেন। অনেকে তো খোঁজ নিয়েছেন নুসরতের ছেলে ঈশানেরও।

নুসরত জাহানের সন্তানের বাবা কে? অভিনেত্রী-সাংসদ অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এই জল্পনা চলছিল। সোশ্যাল মিডিয়াতেও নেটিজেনরা নানা সময়ে, নানাভাবে নুসরতকে এই প্রশ্নেই জর্জরিত করছিল। কয়েকদিন আগে নুসরত জানিয়ে ছিলেন তাঁর ছেলে ঈশানের বাবা কে? তবে স্পষ্ট নয়। বরং ইঙ্গিতেই সন্তানের বাবার কথা বলেছিলেন নুসরত! (Nusrat Jahan)! তবে আর সন্তানের পিতৃপরিচয় গোপন রাখতে পারলেন না অভিনেত্রী৷

কলকাতা পুরসভার বার্থ সার্টিফিকেটের পোর্টালে পুত্র ঈশানের বাবার নামের জায়গায় অভিনেতা দেবাশিস দাশগুপ্ত ওরফে যশের (Yash Dasgupta) নাম লিখেছেন তিনি।

[আরও পড়ুন: সারমেয়র পর অনুরাগীদের বিড়াল দত্তক নেওয়ার অনুরোধ শ্রীলেখার, পুরস্কার কি কফি ডেট?]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement