Advertisement

মাদক কাণ্ডে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান খান, রাতভর থাকতে হবে NCB হেফাজতে

04:11 PM Oct 04, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাদক যোগের অভিযোগে গ্রেপ্তার শাহরুখপুত্র আরিয়ান খান (Aryan Khan)। মুম্বইয়ের বিলাসবহুল ক্রুজে রেভ পার্টি থেকে আটক করা হয় তাঁকে।  একটানা জিজ্ঞাসাবাদের পর গ্রেপ্তার করা হয় আরিয়ানকে।  তাঁর সঙ্গে আরও দু’জনকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার পর্যন্ত নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর হেফাজতে থাকতে হবে প্রত্যেককে। 

Advertisement

ঘটনার সূত্রপাত হয় শনিবার গভীর রাতে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বা এনসিবি’র আধিকারিকরা যাত্রী সেজে কর্ডেলিয়া নামে বিলাসবহুল ক্রুজে চড়েন। মুম্বই থেকে গোয়ার উদ্দেশে রওনা হয় ক্রুজটি। ভিতরেই চলছিল পার্টি।  পার্টিতে নিষিদ্ধ মাদক সেবন করা হবে, সেই খবর নাকি NCB আধিকারিকদের কাছে আগে থেকেই ছিল। সেই মতো পার্টিতে নজর রাখছিলেন আধিকারিকরা।

[আরও পড়ুন: ঘরে এল নতুন সদস্য, এবার দ্বিতীয় সন্তানের মা হলেন নেহা ধুপিয়া ]

শোনা গিয়েছে, হাতেনাতে পাকড়াও করা হয় আরিয়ান ও তাঁর সঙ্গীদের। প্রচুর নিষিদ্ধ মাদক বাজেয়াপ্তও করা হয়েছে। প্রথমে ১০ জনকে আটক করার খবর মিলেছিল। পরে শোনা যায়, আরিয়ান-সহ আটজনকে জিজ্ঞাসাবাদ করছেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। যার মধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃতদের মেডিক্যাল পরীক্ষার জন্য নিয়ে যাওয়া হয়েছে। 

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে মাদক কাণ্ড নিয়ে যথেষ্ট তৎপর এনসিবি। ইতিমধ্যেই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকদের জেরার মুখে পড়তে হয় বলিউড তারকাদের। তাঁদের মধ্যে রয়েছেন দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, রাকুলপ্রীতদের। দিনকয়েক আগে অর্জুন রামপালের প্রেমিকার ভাইও গ্রেপ্তার হয় মাদক কাণ্ডে। অধিকাংশ বলিউড তারকাই যে মাদক কাণ্ডে জড়িত, সে তথ্য হাতে এসেছে এনসিবি আধিকারিকদের। এবার শাহরুখ খানের ছেলের (Shahrukh Khan) গ্রেপ্তারিতে নতুন করে চিন্তা বাড়ল মুম্বইয়ের তারকা মহলে। 

[আরও পড়ুন: নাগার্জুনের ছেলে ও সামান্থার বিবাহ বিচ্ছেদের জন্য দায়ী আমির খান! বিস্ফোরক কঙ্গনা]

Advertisement
Next