Advertisement

Aryan Khan: জেল থেকে ছাড়া পেলেই বদলে যাব! NCB কর্তাকে আশ্বাস মাদক কাণ্ডে ধৃত আরিয়ান খানের

02:07 PM Oct 17, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বারবার চেষ্টার পরেও ব্যর্থতাই সার। স্টারকিড হলেও মেলেনি বাড়তি সুবিধা। আইনজীবী বদলেও লাভ হয়নি। পরিবর্তে দিনের পর দিন খারিজ হয় জামিনের আরজি। আপাতত আরিয়ান খানের (Aryan Khan) দিন কাটছে জেলেই। বর্তমানে শাহরুখপুত্র আরিয়ান আর্থার রোড জেলের ৯৫৬ নম্বর কয়েদি। এনসিবি আধিকারিকরা জিজ্ঞাসাবাদ করছেন তাঁকে। সূত্রের খবর, জেল থেকে মুক্তি পেলে নিজেকে বদলাবেন বলেই এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়েকে জানিয়েছেন আরিয়ান।

Advertisement

নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো সূত্রে খবর, এনসিবি কর্তা সমীর ওয়াংখেড়ে (Sameer Wankhede) এবং বেশ কয়েকজন স্বেচ্ছাসেবী সংস্থার সদস্যদের সঙ্গে কথা বলেন আরিয়ান। জেল থেকে বেরনোর পর ভাল হয়ে যাবেন বলেই দাবি করেন আরিয়ান। যাঁদের আর্থিক অবস্থা ভাল নয়, তাঁদের পাশে দাঁড়ানোর আশ্বাসও দেন তিনি। আরিয়ানের জন্য একদিন সমীর ওয়াংখেড়ে গর্ব অনুভব করবেন বলেও দাবি শাহরুখপুত্রের।

[আরও পড়ুন: ‘আসছে বছর আবার বিয়ে হবে?’ ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ফের ট্রোলড নুসরত জাহান]

উল্লেখ্য, গত ২ অক্টোবর মুম্বই থেকে গোয়াগামী বিলাসবহুল কর্ডেলিয়া ক্রুজে (Cordelia Cruise) রেভ পার্টির আয়োজন করা হয়। বিভিন্ন ক্ষেত্রের ৬০০ জন হাইপ্রোফাইল ব্যক্তিরা পার্টিতে অংশ নেবেন বলেই গোপন সূত্রে খবর পায় এনসিবি। তাতেই আমন্ত্রিত ছিলেন শাহরুখপুত্র আরিয়ান খানও। প্রমোদতরীর মাদক কাণ্ডে রাতভর জেরার পর গ্রেপ্তার করা হয় তাঁকে। তারপর থেকে জেল হেফাজতেই কাটছে দিন। একাধিকবার শাহরুখপুত্রের জামিনের আরজি খারিজ হয়ে যায়। আগামী ২০ অক্টোবর ফের আদালতে তোলা হবে তাঁকে।

এদিকে, জেলবন্দি থাকাকালীন আরিয়ান ভিডিও কলে তাঁর বাবা শাহরুখের (Shah Rukh Khan) সঙ্গে কথা বলার সুযোগ পান। সূত্রের খবর, ভিডিও কল চলাকালীন কেঁদে ফেলেন শাহরুখ তনয়। খাবারদাবারের জন্য সাড়ে ৪ হাজার টাকা মানি অর্ডার দেওয়া হয়েছে আরিয়ানকে। কারণ, জেলের খাবার খেতে পারছেন না শাহরুখপুত্র। বেশিরভাগ সময় জল এবং বিস্কুট খেয়েই কাটছে তাঁর। আগামী ২০ অক্টোবর আদৌ আরিয়ান জামিন পাবেন কিনা, এখন সেদিকেই তাকিয়ে সকলে।

[আরও পড়ুন: দুর্গাপুজোয় বাংলাদেশে সাম্প্রদায়িক অশান্তি নিয়ে গর্জে উঠলেন পরমব্রত, কী লিখলেন অভিনেতা?]

Advertisement
Next