Advertisement

‘নতুন সূচনা’, যশ ও নুসরতের কাশ্মীর সফরের মাঝেই লাদাখ থেকে ইঙ্গিতপূর্ণ বার্তা নিখিলের

08:30 PM Oct 25, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কাশ্মীরে রয়েছেন নুসরত জাহান (Nusrat Jahan) আর যশ দাশগুপ্ত (Yash Dasgupta)। শনিবারই কাশ্মীরে উড়ে গিয়েছেন বিতর্কে থাকা এই জুটি। ইনস্টাগ্রামে কলকাতা বিমানবন্দর থেকে ছবিও পোস্ট করেছিলেন দু’জনে। এমনকী, কাশ্মীরে পৌঁছে যশ ও নুসরতের ইনস্টা স্টোরিতে শেয়ার হয়েছে তুষারপাতের ভিডিও। যার ব্যাকগ্রাউন্ডে রোমান্টিক গান। প্রথমে অনুরাগীরা ভেবেছিলেন যশ ও নুসরতের এই কাশ্মীর সফর নাকি একেবারেই ব্যক্তিগত। তবে এবার শোনা যাচ্ছে নতুন ছবির শুটিংয়েই নাকি কাশ্মীরে পাড়ি দিয়েছেন তাঁরা। এ ব্যাপারে অবশ্য কোনওরকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি যশরতের তরফ থেকে।

Advertisement

তবে গপ্পোটা তাঁদের কাশ্মীর নিয়ে মোটেই নয়। বরং ইনস্টাগ্রামে নুসরতের প্রাক্তন নিখিলের (Nikhil Jain) নতুন ছবি দেখে হইচই পড়ে গিয়েছে নেটদুনিয়ায়। আর শোরগোল হবে নাই বা কেন, নুসরত যখন কাশ্মীরে, তখন নিখিল লাদাখে! ব্য়াস, নেটিজেনরা দুইয়ে দুইয়ে চার করে নানা রটনায় মত্ত!

নিখিল জৈনের ইনস্টাগ্রাম পোস্ট।

[আরও পড়ুন: সাত পাকে বাঁধা পড়ছেন জনপ্রিয় গায়িকা মেখলা, জানেন কবে বিয়ে?]

তা ঠিক কী ছবি পোস্ট করলেন নিখিল?

নিখিলের ইনস্টাগ্রামে উঁকি দিলে দেখা যাবে, লাদাখের পাহাড়কে ব্যাকগ্রাউন্ডে রেখে দাঁড়িয়ে আছেন নিখিল। চোখে রোদচশমা আর মুখে হালকা হাসি। এরকমই এক ছবি পোস্ট করে নিখিল জৈন লিখলেন, ‘দুম করে ভাল মানুষ হওয়া যায় না। ভাল বিষয়টি ভিতর থেকেই আসে। আর আসে আপনার আশপাশের মানুষজনের থেকে।’ এই ছবির সঙ্গে নিখিল হ্যাশট্যাগে লিখলেন, ‘নতুন সূচনা!’

কাশ্মীরে যশ ও নুসরত।

 

আসলে নিখিল তাঁর ফটোগ্রাফার বন্ধু সোমনাথ রায়কে জন্মদিনের শুভেচ্ছা জানাতে গিয়েই এই ছবির ব্যবহার করেছেন। নিখিলের এই বন্ধু সোমনাথ এর আগে নুসরত ও যশ দুজনের ফটোশুটও করেছেন। তবে কেন হঠাৎ লাদাখের ছবি দিয়ে নিখিল নতুন সূচনার কথা লিখলেন, তা নিয়ে নেটিজেনদের মধ্য়ে এখন জল্পনা তুঙ্গে।

[আরও পড়ুন: বিতর্কিত ওয়েবসিরিজ ‘আশ্রম’ নিয়ে বিরোধিতা, প্রকাশ ঝা’র সেটে ঢুকে তাণ্ডব বজরং দলের?]

Advertisement
Next