রাধা সেজে অশ্লীল নাচ! সানি লিওনির নতুন গানের বিরুদ্ধে ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ

10:03 PM Dec 23, 2021 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বুধবার মুক্তি পেয়েছে সানি লিওনির নতুন গান ‘মধুবন মে রাধিকা নাচে!’ (Radhika Song) আর এই গানে পারফর্ম করে বিতর্কের মুখে পড়লেন বলিউড অভিনেত্রী সানি লিওনি (Sunny Leone)। সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই এই গান বয়কট করার ডাক উঠেছে। নেটিজেনদের অভিযোগ, এই গানে সানি সানি লিওনির অশ্লীল নাচ একেবারেই মেনে নেওয়া যায় না। এই নাচের মধ্যে দিয়ে সানি, রাধা ও কৃষ্ণের প্রেমকে অসম্মান করেছেন। সানি এই ধরনের আচরণ একেবারেই মেনে নেওয়া যায় না।

Advertisement

বুধবার এই গান মুক্তি পাওয়ার পর থেকেই হইচই পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। বেশিরভাগ নেটিজেনরা মনে করছেন, এই গানে স্বল্প পোশাকে, সানির অশ্লীল নাচই শুধু নয়, গানের কথাও বেশ যৌন উসকানিমূলক। রাধা মোটেই নতর্কী ছিলেন না! নেটিজেনদের অভিযোগ এই গান ঈশ্বরকে অসম্মান করে।

Advertising
Advertising

 

[আরও পড়ুন: KMC Election 2021: ‘জয়ের পর সংযত থাকুন’, তৃণমূল কর্মীদের বার্তা ‘শুভাকাঙ্খী’ পরমব্রতর]

অনেকের মতে, পুরনো মধুবন গানে রাধা-কৃষ্ণের আধ্যাত্মিক প্রেমের গল্প ফুটে উঠেছিল। তবে এই নতুন গানে, প্রেমের পরিবর্তে অন্য কিছুকেই প্রকাশ্যে আনা হয়েছে। তবে শুধুই অভিযোগ নয়, সোশ্যাল মিডিয়ায় এই গানকে বয়কট করার জন্য হ্যাশট্যাগে টুইট করছেন বহু নেটিজেন। তবে এখনও পর্যন্ত এই গানের নিমার্তারা এই বিতর্ক নিয়ে কোনওরকম মন্তব্য করেননি।

[আরও পড়ুন: 83 Movie Review: রণবীরের ডেভিলদের স্টেডিয়ামে বসে রুদ্ধশ্বাস দর্শন]

This browser does not support the video element.

Advertisement
Next