shono
Advertisement

অশ্লীল ছবি-ভিডিও আপলোড করার অভিযোগ নস্যাৎ, পালটা আইনি ব্যবস্থার হুঁশিয়ারি পরীমণির

'এখন খেলা জমে যাবে', মন্তব্য বাংলাদেশি অভিনেত্রীর।
Posted: 03:40 PM Dec 28, 2021Updated: 03:40 PM Dec 28, 2021

সুকুমার সরকার, ঢাকা: অশ্লীল ছবি-ভিডিও আপলোড করার অভিযোগ ওড়ালেন পরীমণি (Pori Moni)। যাঁরা তাঁকে আইনি নোটিস পাঠিয়েছেন তাঁদের বিরুদ্ধে পালটা ব্যবস্থা নেওয়ার হুঁশিয়ারি দিলেন বাংলাদেশের অভিনেত্রী।

Advertisement

সোমবার অভিনেত্রীকে এই নোটিস পাঠান সেদেশের সর্বোচ্চ আদালতের আইনজীবী খন্দকার হাসান শাহরিয়ার এবং ঢাকা জজ কোর্টের আইনজীবী ইসমাতুল্লাহ লাকি তালুকদার।অভিযোগ, পয়লা সেপ্টেম্বর যখন পরীমণি হাজত থেকে বেরিয়ে সাংবাদিক ও অনুরাগীদের মুখোমুখি হন, তাঁর হাতে লেখা ছিল, “ডোন্ট লাভ মি বিচ।” পরে ১৫ সেপ্টেম্বর অভিনেত্রী যখন শুনানির জন্য আদালতে যান, তখনও তাঁর হাতে কুরুচিকর শব্দ লেখা ছিল। এছাড়াও জন্মদিনে একাধিক ছবি ও ভিডিও অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। তা অশ্লীল বলেই নাকি নোটিসে দাবি করা হয়। ৩০ দিনের মধ্যে পরীমণিকে সোশ্যাল মিডিয়া থেকে এই ধরনের যাবতীয় ছবি ও ভিডিও সরিয়ে ফেলার নির্দেশ দেওয়া হয়। 

সোমবার রাত পর্যন্ত এই নোটিস হাতে পাননি পরীমণি। তবে গণমাধ্যমে নোটিসের বিস্তারিত তিনি দেখেছেন। নোটিস হাতে পেলে বেশ কয়েকটি পক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেবেন বলে জানান অভিনেত্রী। তিনি বলেন, “এর আগে আদালত থেকে আমাকে যখন বলা হয়েছিল তখন এক ঘণ্টার মধ্যে ছবিগুলো সরিয়ে ফেলি। এখন যে ভিডিওর কথা বলা হয়েছে, সেগুলো আমি শেয়ার করিনি। বরং আমার ব্যক্তিগত ভিডিও অন্য কেউ ফেসবুকে দিয়েছে। দেখে আমি অসুস্থ হয়ে পড়েছি। এমন অত্যাচারের মানে হয় না।”

[আরও পড়ুন: COVID-19: করোনা আক্রান্ত BCCI প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়, পিছিয়ে গেল ‘দাদাগিরি’র শুটিং]

এরপর পাল্টা প্রশ্ন ছোড়েন অভিনেত্রী। বলেন, “ফেসবুক খোলার পর থেকে এ পর্যন্ত যেসব ভিডিও বা ছবি আপলোড করেছি, সেগুলো সবাই দেখেছেন। আমার ফেসবুকে কোথাও কি কোনও অশ্লীল ছবি আছে? যে সমস্ত ছবির ইঙ্গিত করে নোটিস দিয়ে আমাকে সেগুলো সরাতে বলা হয়েছে, সেসব ছবি আমি আপলোড করেছি? আমার আপলোড করা এমন একটি ছবিও কেউ দেখাতে পারবেন?”

উল্লেখ্য, এর আগে হাতে সিগারেট-সহ দু’টি ছবি পরীমণিকে সোশ্যাল মিডিয়া থেকে সরিয়ে ফেলার নির্দেশ দেয় আদালত। এক ঘণ্টার মধ্যে তা সরিয়ে দেন বলে দাবি করেন বাংলাদেশি তারকা। ক্ষুব্ধ পরীমণি এদিন বলেন, “সবাই আমার পেছনেই কেন লাগে? জন্মদিনের অনুষ্ঠানের পর আমাকে অপমান করে যে ভিডিওগুলো বানানো হল, অনুষ্ঠানের গান বাদ দিয়ে অশ্লীল গান জুড়ে ভিডিওগুলো ভাইরাল করা হয়েছে। এখন খেলা জমে যাবে। আমি উলটো ওদের নামে অভিযোগ করব। আমার ব্যক্তিগত ভিডিও নিয়ে যারা অশ্লীল গান জুড়ে ভাইরাল করেছে, তাদের বিরুদ্ধে আমি ব্যবস্থা নেব।”

নোটিশ পাঠানো দুই আইনজীবীর নামে পালটা নোটিস পাঠিয়ে ক্ষতিপূরণ দাবি করবেন বলে জানান পরীমনি। তিনি বলেন, “আমি এখন ওই দুই উকিলের নামে নোটিস পাঠাব। আমাকে বিরক্ত করেছেন তাঁরা, আমার কাজের ক্ষতি করেছেন। আমি এখন তাঁদের কাছে ক্ষতিপূরণ চাইব। আমার মানসিক স্বাস্থ্যের ক্ষতি করেছেন, যার ক্ষতিপূরণ তাঁদের অবশ্যই দিতে হবে। এই নোটিসের খবর দেখে আমি ট্রমায় চলে গেছি। আগামী দু’মাস তো কাজই করতে পারব না।”

[আরও পড়ুন: Royal Bengal Tiger: শেষ ‘বাঘবন্দি খেলা’, ৬ দিন পর জালে কুলতলির রয়্যাল বেঙ্গল]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement