shono
Advertisement

COVID-19: করোনা আক্রান্ত ঋতাভরীর দিদি চিত্রাঙ্গদা, স্থগিত বিয়ে

নতুন বছরের শুরুতেই চিত্রাঙ্গদার বিয়ে হওয়ার কথা ছিল।
Posted: 04:10 PM Dec 31, 2021Updated: 09:26 PM Dec 31, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর (Ritabhari Chakraborty) বাড়িতে করোনার থাবা। কোভিড পজিটিভ অভিনেত্রীর দিদি চিত্রাঙ্গদা। নতুন বছরের শুরুতেই তাঁর বিয়ে হওয়ার কথা ছিল। করোনার (Coronavirus) কারণে তা আপাতত স্থগিত করা হয়েছে। জানালেন অভিনেত্রীর মা তথা বাংলা সিনেমার পরিচালক শতরূপা সান্যাল। 

Advertisement

ফেসবুকের মাধ্যমে বড়মেয়ের কোভিড (COVID-19) পজিটিভ হওয়ার কথা জানান শতরূপা। লেখেন, “নতুন বছরের শুরুতেই আমার ঘরে উৎসব হবার কথা। আমার মেয়ে চিত্রাঙ্গদার বিয়ে সম্বিতের সাথে। সব আনন্দ অনুষ্ঠানের প্রস্তুতিও সারা। কিন্তু কোভিডের ক্রমবর্ধমান সংক্রমন আমার ঘরেও ঢুকলো। চিত্রাঙ্গদার কোভিড রিপোর্ট পজিটিভ। সবার মন খারাপ।”

‘শান্তিলাল ও প্রজাপতি রহস্য’, ‘আহারে মন’-এর মতো সিনেমায় অভিনয় করেছেন চিত্রাঙ্গদা। তাঁর হবু বর সম্বিত পেশায় পারকাশনিস্ট। একমাত্র ড্রামার যিনি কমনওয়েলথ গেমস গোল্ড কোস্ট’১৮-তে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন। বহু বিখ্যাত শিল্পীকে সঙ্গত দিয়েছেন সম্বিত। গত জানুয়ারি মাসে ঘরোয়া অনুষ্ঠানেই বাগদান পর্ব সারা হয়। উপস্থিত ছিলেন পারিবারের সদস্য এবং কাছের বন্ধুরা। 

[আরও পড়ুন: COVID-19 Update: বর্ষশেষে ওমিক্রনের থাবা আরও চওড়া দেশে, করোনার নয়া স্ট্রেনে আক্রান্ত প্রায় ১৩০০

নতুন বছরের শুরুতেই বিয়ে হওয়ার কথা ছিল দু’জনের। কিন্তু কোভিডের কারণেই আপাতত বিয়ে স্থগিত রাখছেন চিত্রাঙ্গদা ও সম্বিত। কারণ, বিয়ের মতো অনুষ্ঠানে মানুষ নিমন্ত্রণ রক্ষা করতে আসবেনই। আর তাতে করোনা সংক্রমণের সম্ভাবনা বাড়বে।  চিত্রাঙ্গদা সুস্থ হলে পরে আবার বিয়ের দিনক্ষণ ঠিক করা যাবে বলে জানান শতরূপা সান্যাল। 

গত কয়েকদিনে যাঁরা তাঁদের সংস্পর্শে এসেছেন প্রত্যেককে করোনা পরীক্ষা (Corona Test) করোনার পরামর্শ দিয়েছেন চিত্রাঙ্গদা ও সম্বিত। “আমি আমার মেয়ে ও জামাইয়ের এই দায়িত্বশীল ও সৎ ভাবনায় ওদের প্রতি কৃতজ্ঞ। এই মুহূর্তে দাঁড়িয়ে এরকম সিদ্ধান্ত নেওয়া সহজকথা নয়। আজকের তরুণ প্রজন্মের স্বার্থপরতার খবরই বারবার শুনি। কিন্তু সেই প্রজন্মেরই দায়িত্বশীলতা ও সঠিক চিন্তার উজ্জ্বল প্রতিনিধি ওরা। প্রাণভরা আশীর্বাদ ও অফুরাণ ভালবাসা ওদের”, লেখেন শতরূপা সান্যাল।    

[আরও পড়ুন: WB Civic Polls: বিধাননগর পুরভোটে তৃণমূলের প্রার্থী সব্যসাচী দত্ত ও কৃষ্ণা চক্রবর্তী, আর কারা পেলেন টিকিট?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement