প্রাক্তন প্রেমিকাদের সঙ্গে জমিয়ে বর্ষবরণ সলমনের! ভাইরাল পার্টির ছবি

03:07 PM Jan 02, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর বয়স এখন ৫৬। তবুও টিনসেল টাউনের ‘এলিজেবল ব্যাচেরাল’ই রয়ে গিয়েছেন ভাইজান সলমন খান (Salman Khan)। বেড়েছে একের পর এক ‘প্রাক্তন’ বান্ধবীর সংখ্যা। কিন্তু সলমন রয়েছেন সলমনেই। ব্যস্ততার মধ্যেই বর্ষবরণের পার্টিতে সেই একই চেনা রঙিন মুডে দেখা গেল তাঁকে। তার চেয়েও বড় কথা, পার্টিতে মুখ্য আকর্ষণ হয়ে উঠলেন সলমনেরই প্রাক্তন বান্ধবীরা! যা বুঝিয়ে দেয়, সলমনের চৌম্বক আকর্ষণকে উপেক্ষা করা কতটা কঠিন।

Advertisement

না, সদ্য বিবাহিত ক্যাটরিনা (Katrina Kaif) কিংবা বচ্চন পরিবারের গৃহবধূ ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) আসেননি। কিন্তু তাঁরা ছাড়াও তো সলমনের বান্ধবীদের সংখ্যা কম নয়। তাঁদেরই দু’জন হাজির ছিলেন ওই পার্টিতে। অন্যান্যদের সঙ্গে তাঁদের সঙ্গেও জমিয়ে পার্টি করতে দেখা গিয়েছে সলমনকে।

[আরও পড়ুন: বিয়ের পরই বিপাকে! ভিকি কৌশলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করলেন ইন্দোরের বাসিন্দা]

কারা তাঁরা? ওই পার্টিতে দেখা গিয়েছে সলমনের দুই একদা বান্ধবী সঙ্গীতা বিজলানি ও লুলিয়া ভান্টুরকে। নয়ের দশকে আজহারউদ্দিনের সঙ্গে তাঁর প্রণয় ঝড় তুলেছিল দেশে। কিন্তু তার আগে সলমনেরই প্রেমিকা ছিলেন সঙ্গীতা বিজলানি (Sangeeta Bijlani)। কিন্তু সেই সম্পর্ক বহুদিনই চুকে বুকে গিয়েছে। তবুও যে সঙ্গীতার সঙ্গে সলমনের যোগাযোগ রয়েই গিয়েছে আজও, তা ফের প্রমাণিত হল বর্ষবরণের দিন। রোমানিয়ার লুলিয়া ভান্টুরের সঙ্গেও একদা চুটিয়ে প্রেম করেছিলেন ভাইজান। অন্তত গুঞ্জন সেরকমই বলে। সেই প্রাক্তন বান্ধবীও হাজির হয়ে গিয়েছিলেন পার্টিতে।

Advertising
Advertising

পার্টির অন্যতম মধ্যমণি ছিলেন সামান্থা লকউড। হলিউডের অভিনেত্রী-মডেল তরুণীও এসেছিলেন ভাইজানের সঙ্গে বর্ষবরণ উদযাপন করতে। সেই সঙ্গে ছিলেন বীণা কাক এবং তাঁর মেয়ে অমৃতা কাক। বীণা বরাবরই সলমনের ঘনিষ্ঠ। ‘ম্যায়নে প্যায়ার কিঁউ কিয়া’ ছবিতেও কাজ করেছিলেন তিনি। এদিকে তাঁর মেয়ে অমৃতাও ছিলেন পার্টিতে। সলমনের একাধিক ছবিতে প্লেব্যাক করেছেন তিনি।

[আরও পড়ুন: বছরের শুরুতেই সাতপাকে বাঁধা পড়লেন অভিনেতা মোহিত রায়না, দেখুন ছবি]

বছরজুড়ে ব্যস্ততা থাকবে। তার আগে পনভেলের ফার্ম হাউসে এই বর্ণাঢ্য পার্টির আয়োজন করেছিলেন সল্লু মিঁয়া। সেখানেই বান্ধবীদের সঙ্গে চেনা মেজাজে দেখা গেল সলমনকে। ইতিমধ্যেই নেট মাধ্যমে ছড়িয়ে পড়েছে পার্টির ছবি।

Advertisement
Next