shono
Advertisement

লিভ ইন নয়, এবার বিয়ে করতে চলেছেন ফারহান আখতার? তুঙ্গে জল্পনা

বিয়ের দিন সব্যসাচীর ডিজাইন করা পোশাকেই নাকি সাজবেন দু'জনে।
Posted: 05:09 PM Jan 05, 2022Updated: 05:09 PM Jan 05, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: লিভ ইন আর নয়। এবার নাকি গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড অভিনেতা ফারহান আখতার (Farhan Akhtar) এবং শিবানী দান্দেকর। বলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরের শুরুতেই নাকি বিয়ে করতে চলেছেন দু’জনে। মার্চেই বসতে পারে বিয়ের আসর।

Advertisement

টেলিভিশনের সঞ্চালক, ভিজে, মডেল হিসেবেই পরিচিত শিবানী দান্দেকর (Shibani Dandekar)। ছোট চরিত্র হলেও অভিনয় জগতে প্রশংসা কুড়িয়েছেন তিনি। আগে দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক ছিল শিবানীর। তা ভেঙে যাওয়ার পরই ফারহানের সঙ্গে ঘনিষ্ঠতা। অন্যদিকে, ২১ বছরের দাম্পত্যে চিড় ধরার পর শিবানীকে আঁকড়ে ধরেন ফারহান। আপাতত লিভ ইন করেন দু’জনে। চলতি বছরের ফেব্রুয়ারিতেই তাঁদের সম্পর্ক চারটি বসন্ত পার করে ফেলবে। গত বছর আদুরে ছবি পোস্ট করে ‘happy 3’ ক্যাপশন দিয়েছিলেন ফারহান আখতার।

[আরও পড়ুন: ছিঃ! মৃত্যুর পরও থামেনি ধর্ষণ! রাজস্থানের আদিবাসী কিশোরীর পরিণতিতে চাঞ্চল্য]

তবে এবার নাকি বিয়ে করতে চলেছেন ফারহান আখতার এবং শিবানী দান্দেকর। চলতি বছরের মার্চেই নাকি সামাজিক স্বীকৃতি পেতে চলেছে দু’জনের সম্পর্ক।ডেস্টিনেশন ওয়েডিং না-পসন্দ ফারহান এবং শিবানীর। তার উপর আবার দেশজুড়ে করোনার বাড়বাড়ন্ত। সব দিক ভাবনাচিন্তা করে মুম্বইয়েই বিয়ের অনুষ্ঠান সারার কথা।

সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেই নাকি বিয়ে করবেন দু’জনে। করোনা পরিস্থিতির কথা মাথায় রেখে বিয়ের আমন্ত্রিতর তালিকাতেও কাটছাঁট করা হয়েছে। পরিবারের ঘনিষ্ঠরাই শুধুমাত্র বিয়ের অনুষ্ঠানে যোগ দেওয়ার কথা। একাধিক বলি তারকার শরীরেই হানা দিয়েছে কোভিড। সূত্রের খবর, সে কারণেই কাউকে আমন্ত্রিতর তালিকায় রাখছেন না ফারহান ও শিবানী। তবে এত গুঞ্জন শোনা গেলেও বলিউডের লাভ বার্ডস এ বিষয়ে এখনও একটি শব্দও খরচ করেননি।

[আরও পড়ুন: মল ত্যাগ না করে এবার দান করুন! চাহিদা তুঙ্গে, কেন জানেন?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement