shono
Advertisement

Coronavirus: ভাইরাসের সঙ্গে লড়াইয়ে জয়, পজিটিভ রিপোর্ট আসার মাত্র ৪ দিনের মধ্যেই করোনামুক্ত দেব

কেমন আছেন রুক্মিণী?
Posted: 09:34 AM Jan 10, 2022Updated: 11:15 AM Jan 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হু হু করে বাড়ছে রাজ্যের কোভিড গ্রাফ। যার ফলে স্বাভাবিকভাবেই বাড়ছে উদ্বেগ। এই পরিস্থিতিতে দেবের (Dev) অনুরাগীদের জন্য সুখবর। কারণ, কোভিডমুক্ত হলেন তিনি। রবিবার টুইটে সুসংবাদটি জানান নায়ক। 

Advertisement

রবিবার টুইটে দেব লেখেন, “আমার করোনা টেস্টের (Covid Test) রিপোর্ট নেগেটিভ। তবে এক সপ্তাহ না হওয়া পর্যন্ত আইসোলেশনেই থাকব। ভালবাসা এবং শুভকামনার জন্য সকলকে ধন্যবাদ।” সকলকে সুস্থ থাকতে হলে কী করণীয়, তাও এদিনের টুইটে উল্লেখ করেন ঘাটালের তারকা সাংসদ। তিনি লেখেন, “মাস্ক পরুন। এটাই লড়াইয়ের একমাত্র পথ। যত্ন নিন।”

[আরও পড়ুন: আদালতের অনুমতিতে জনসমক্ষেই স্বেচ্ছামৃত্যু! হাসি মুখে পরিবারকে জানালেন বিদায়]

গত ৫ জানুয়ারি টুইটে করোনা সংক্রমণের কথা জানিয়েছিলেন দেব। সকলকে সাবধানে থাকার বার্তাও দেন তিনি। এই সময় জনসভা, মেলা, জমায়েত করার বিরুদ্ধে মতামত জানিয়েছিলেন টুইটে।

রুক্মিণীও করোনা আক্রান্ত। তবে তিনি করোনামুক্ত কিনা, সে বিষয়ে এখনও কিছুই জানা যায়নি। রবিবার যদিও ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। কেক, কফি, চকলেটের ইমোজি ব্যবহার করে লেখেন ‘কোয়ারেন্টাইন ক্রেভিং’। ওই পোস্টে কমেন্ট করেন দেব। তিনি লেখেন, “কোয়ারেন্টাইনে একমাত্র তোমাকে এত সুন্দর দেখতে লাগে।” দেবকে প্রত্যুত্তরে ভারচুয়ালি আলিঙ্গন করার কথা লেখেন রুক্মিণী। আপাতত তারকা জুটির কথোপকথনেই মজে নেটনাগরিকরা। 

[আরও পড়ুন: জানেন, কোন পেশার মানুষ সবচেয়ে বেশি পরকীয়ায় আগ্রহী? সমীক্ষায় এল অবাক করা তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement