ডিভোর্স নয়, স্রেফ ঝগড়া হয়েছে ধনুষ ও ঐশ্বর্যার! দাবি তামিল অভিনেতার বাবার

06:54 PM Jan 20, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপারস্টার রজনীকান্তের কন্যা ঐশ্বর্যার সঙ্গে তামিল অভিনেতা ধনুষের (Dhanush) ১৮ বছরের দাম্পত্যের অবসানের খবরে তোলপাড় বিনোদন দুনিয়া। দক্ষিণ তো বটেই, গোটা দেশেই সিনেমহলেই শোরগোল এই খবরে। দীর্ঘ দাম্পত্যের পথ পেরিয়ে কেন এই সিদ্ধান্ত, সেই প্রশ্ন উঠছে। এই পরিস্থিতিতে এবার ধনুষের বাবা দাবি করলেন, তাঁর ছেল‌ে ও পুত্রবধূর ডিভোর্স হয়নি। তাঁর মতে, এই বিচ্ছেদ আসলে পারিবারিক ঝগড়ার কারণে হয়েছে।

Advertisement

দক্ষিণী ফিল্ম নির্মাতা কস্তূরী রাজা এক সর্বভারতীয় সংবাদপত্রকে দেওয়া এক সাক্ষাৎকারে এই দাবি করেছেন। সেই সঙ্গে তিনি জানাচ্ছেন, এই মুহূ্র্তে ধনুষ ও ঐশ্বর্যা চেন্নাই নয়, রয়েছেন হায়দরাবাদে। তাঁর কথায়, ‘‘আমি দু’জনের সঙ্গেই কথা বলেছি ফোনে। ওদের যা পরামর্শ দেওয়ার দিয়েছি।’’ অর্থাৎ তাঁর কথায় ইঙ্গিত, ভাঙা সম্পর্ক হয়তো জোড়াও লাগতে পারে। এদিকে এমনও জানা যাচ্ছে, রজনী নাকি ধনুষের সঙ্গে দেখা করে বিষয়টি নিয়ে কথা বলতে চেয়েছিলেন। কিন্তু ধনুষ সেই প্রস্তাবে রাজি হননি।

[আরও পড়ুন: ‘ওদের ভোট দেওয়া মানেই বিজেপিকে দেওয়া’, গোয়ায় কংগ্রেসকে তুলোধোনা অভিষেকের]

গত সোমবার সোশ্যাল মিডিয়ায় অভিনেতা লেখেন, “১৮ বছর ধরে বন্ধু, প্রেমিক-প্রেমিকা, সন্তানের অভিভাবক এবং একে অন্যের শুভচিন্তক হিসেবে কাটিয়েছি। এই সফর মানিয়ে নিতে শিখিয়েছে, মেনে নিতে শিখিয়েছে, অনেক কিছু বুঝিয়েছে, পরিণত করেছে। আজ আমরা এমন জায়গায় এসে পৌঁছেছি যেখানে আমাদের পথ আলাদা। ঐশ্বর্যা আর আমি আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছি। স্বতন্ত্রভাবে নিজেদের বোঝার সময় প্রয়োজন। দয়া করে আমাদের এই সিদ্ধান্তকে সম্মান দিয়ে নিজেদের মতো থাকার সুযোগ এবং সময় দিন। ওম নমঃ শিবায়।” এই একই বার্তা সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ঐশ্বর্যাও।

Advertising
Advertising

এই ঘোষণার পরও ধন্দ রয়ে গিয়েছে। এমনও শোনা যাচ্ছে, আইনি বিচ্ছেদের পথে হাঁটতে চান না দম্পতি। এর কারণ তাঁদের দুই ছেলে রাজা ও লিঙ্গা। নিজেরা আলাদা থাকলেও সন্তানদের অভিভাবকত্ব তাঁরাই করবেন বলে নাকি সিদ্ধান্ত নিয়েছেন ধনুষ ও ঐশ্বর্যা। এরই মধ্যে ধনুষের বাবার এই দাবি ঘিরে নতুন সম্ভাবনা তৈরি হল।

[আরও পড়ুন: এখনই গ্রেপ্তার করতে পারবে না সিবিআই,’সুপ্রিম’ নির্দেশে স্বস্তিতে শেখ সুফিয়ান]

Advertisement
Next