shono
Advertisement

অনুরাগীর হাতের ট্যাটুতে ‘কিশমিশ’সিনেমার গান, কী প্রতিক্রিয়া দেবের?

কিশমিশ' সিনেমার এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং।
Posted: 04:44 PM Apr 20, 2022Updated: 04:44 PM Apr 20, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: “অবশেষে ভালবেসে চলে যাব”— নীলায়ন চট্টোপাধ্যায়ের কথায় ও সুরে ‘কিশমিশ’ (Kishmish) সিনেমার এই গানটি গেয়েছেন অরিজিৎ সিং। গানের কথা এতটাই পছন্দ হয়েছে, নিজের হাতে ট্যাটু হিসেবে লিখিয়ে ফেললেন অনুরাগী। তাঁর এই কীর্তি দেখেই অবাক নায়ক দেব (Dev)। 

Advertisement

বক্স অফিসে দেবের সিনেমা মানেই বাড়তি প্রত্যাশা। তাঁর বিপরীতে আবার নায়িকা হিসেবে রয়েছেন রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)। ২০২০ সালের ভ্যালেন্টাইনস ডে’র দিন অ্যানিমেটেড ভিডিও প্রকাশ করে ‘কিশমিশ’ ছবির (Kishmish Film) ঘোষণা করেছিল দেবের প্রযোজনা সংস্থা। জানা গিয়েছিল, রম-কম এই ছবির একটা বড় অংশজুড়ে থাকবে টু-ডি অ্যানিমেশন। ট্রেলারেও তেমনই আভাস মিলেছে। তাতে দর্শকদের উৎসাহ আরও বেড়ে গিয়েছে। 

[আরও পড়ুন: ধূপ জ্বালিয়ে ‘মোনালিসা’র পুজো! ধারাবাহিক ‘গৌরী এল’র দৃশ্য নিয়ে ট্রোলের বন্যা]

২৯ এপ্রিল সিনেমা হলে মুক্তি পাবে দেব-রুক্মিণী ‘কিশমিশ’। ছবির প্রচারে নানা জায়গায় ঘুরে বেড়াচ্ছেন দুই তারকা। ইতিমধ্যেই কলাকুশলীদের নিয়ে মেট্রো সফর সেরেছেন। সিনেমার গানের ছন্দে নেচেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও তাঁর ছেলে তৃষাণজিৎ। এর পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় নিয়মিত পোস্ট দিয়ে চলেছেন দেব ও রুক্মিণী। মঙ্গলবার দেবকে ট্যাগ করে ট্যাটুর ছবি টুইট করেন তাঁর অনুরাগী। ক্যাপশনে লেখেন, “এই লাইনগুলির মূল্য আমার কাছে অনেক।” ট্যাটু দেখে অবাক হয়ে যান দেব। টুইট শেয়ার করে লেখেন, “সত্যি নাকি ভাই।” 

রাহুল মুখোপাধ্যায়ের পরিচালনায় ছবিতে কৃশানু ওরফে টিনটিনের ভূমিকায় অভিনয় করেছেন দেব। তাঁর বিপরীতে রোহিনীর চরিত্রে রয়েছেন রুক্মিণী মৈত্র। এই দুই চরিত্রে প্রেমের নানা অধ্যায় ফুটিয়ে তোলা হয়েছে বিভিন্ন সময়ের মাধ্যমে। ছবির প্রচারে সৌরভ গঙ্গোপাধ্যায়ের ‘দাদাগিরি আনলিমিটেড’-এও গিয়েছিলেন দেব-রুক্মিণী। সেই ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

[আরও পড়ুন: কোটি টাকার অফারেও ‘ঝুঁকেগা নহি’, তামাকজাত পণ্যের বিজ্ঞাপনে না আল্লু অর্জুনের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement