৫ বছর পর ক্যামেরার সামনে জুটি বেঁধে এ কী করলেন বিক্রম-শোলাঙ্কি! দেখুন ভিডিও

09:13 PM May 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাঁচ বছর পর জুটি হিসেবে ক্যামেরার সামনে ফিরছেন বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee) এবং শোলাঙ্কি রায় (Solanki Roy)। ছোটপর্দায় নয় বড়পর্দায়। অরিত্র সেন পরিচালিত ‘শহরের উষ্ণতম দিনে’ (Shohorer Ushnotomo Dine) দেখা যাবে দু’জনকে। রবিবার থেকে শুরু হল নতুন ছবির শুটিং। 

Advertisement

ছোটপর্দার দর্শকদের কাছে বেশ জনপ্রিয় বিক্রম-শোলাঙ্কি জুটি। স্টার জলসার ‘ইচ্ছে নদী’ (Ichche Nodee) সিরিয়ালে দেখা গিয়েছিল দু’জনকে। ২০১৫ সালে শুরু হয়েছিল ধারাবাহিকটি। শেষ হয় ২০১৭ সালের ২৮ মে। এই সময়ের মধ্যে বাংলা টেলিভিশনের দর্শকদের কাছে অনুরাগ ও মেঘলা হিসেবে দারুণ জনপ্রিয়তা পান বিক্রম-শোলাঙ্কি। জনপ্রিয় এই জুটিকে নিয়েই  ‘শহরের উষ্ণতম দিনে’ ছবিটি তৈরি করছেন অরিত্র সেন।

Advertising
Advertising

[আরও পড়ুন: নিজের ফ্যান হয়েই বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ, দেখুন ‘আয় খুকু আয়’ ছবির ট্রেলার]

পরমব্রত চট্টোপাধ্যায়ের (Parambrata Chatterjee) রোড শো ফিল্মসের প্রযোজনায় তৈরি হচ্ছে ‘শহরের উষ্ণতম দিনে’। ‘মহীনের ঘোড়াগুলি’ ও ‘গড়ের মাঠ’ ব্যান্ডের জনপ্রিয় গানের লাইন ব্যবহার করা হয়েছে ছবির নাম হিসেবে। মনে করা হচ্ছে রোম্যান্টিক গল্পই দর্শকদের সামনে আনতে চলেছেন পরিচালক অরিত্র। শুটিং শুরুর কথা জানাতে গিয়ে আবার একটি মজার ভিডিও আপলোড করেছেন বিক্রম-শোলাঙ্কি। মজার ছলেই একে অন্যের সঙ্গে খুনসুটিতে মেতেছেন। 

বিক্রম ও শোলাঙ্কি দু’জনেই ভিডিওটি আপলোড করেছেন। ভিডিওয় বিক্রমের জন্য অপেক্ষা করতে দেখা যাচ্ছে শোলাঙ্কিকে। বিক্রম দেরিতে আসায় বিরক্তি প্রকাশ করেন অভিনেত্রী। তারপর ‘বিক্রম-শোলাঙ্কি’ নাকি ‘শোলাঙ্কি-বিক্রম’ বলা হবে তা নিয়ে তরজায় মাতেন। রাগের বশে আবার বিক্রমের গলা টিপে ধরেন শোলাঙ্কি। সবই অবশ্য মজার ছলে। শুটিংয়ের জন্য ডাক আসতেই ছোটেন দুই তারকা। তাঁদের এই নতুন ছবির কাহিনি পরিচালক অরিত্রই লিখেছেন।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Vikram Chatterjee (@vikramchatterje)

[আরও পড়ুন: শেষ ৭২ ঘণ্টাতেই লুকিয়ে পল্লবী মৃত্যুর রহস্য? সাগ্নিককে টানা জেরায় উত্তর খুঁজছে পুলিশ]

Advertisement
Next