ফের মা হতে চলেছেন! কান উৎসব থেকে ফিরতেই ঐশ্বর্যকে নিয়ে তুঙ্গে জল্পনা

05:19 PM May 22, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কান চলচ্চিত্র উৎসব (Cannes Film Festival) থেকে ফিরতেই চর্চায় ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)।  অভিনেত্রী আবারও কি মা হতে চলেছেন? এমন প্রশ্ন নেটিজেনদের একাংশের। মনে করা হচ্ছে, বচ্চন পরিবারের বধূর ঢিলেঢালা পোশাক দেখেই এমন মন্তব্য তাঁদের।  

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

২০১৮ সালে শেষবার বড়পর্দায় দেখা গিয়েছিল ঐশ্বর্যকে। ছবিতে অনিল কাপুর, রাজকুমার রাওয়ের মতো অভিনেতাদের সঙ্গে অভিনয় করেন বচ্চন পরিবারের বধূ। আগামীতে মণিরত্নম পরিচালিত ‘পন্নিইন সেলভান’ ছবিতে দেখা যাবে তাঁকে। তবে সিনেমার পর্দায় সেভাবে ঐশ্বর্যকে দেখা না গেলেও কান চলচ্চিত্র উৎসবের রেড কার্পেটে নিয়মিত দেখা গিয়েছে তাঁকে। 

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: ৫ বছর পর ক্যামেরার সামনে জুটি বেঁধে এ কী করলেন বিক্রম-শোলাঙ্কি! দেখুন ভিডিও

চলতি বছরেও কান চলচ্চিত্র উৎসবে যোগ দেন ঐশ্বর্য। স্বামী অভিষেক বচ্চন এবং মেয়ে আরাধ্যাকে নিয়ে ফ্রান্সে গিয়েছিলেন তিনি। প্রথমে একটি গোলাপি রঙের স্যুট পরে কানের রেড কার্পেটে দেখা যায় প্রাক্তন বিশ্বসুন্দরীকে। 

পরে আবার কালো রঙের প্রেক্ষাপটে তৈরি ফ্লোরাল গাউনে কানের রেড কার্পেটে দেখা দেন ঐশ্বর্য। হাসিমুখে ক্যামেরার সামনে পোজ দেন অভিনেত্রী। আফটার পার্টিতে এভা লঙ্গোরিয়ার মতো হলিউড তারকাদের সঙ্গে সময় কাটাতেও দেখা যায় তাঁকে। 

কান উৎসবের পর্ব শেষ করে স্বামী ও কন্যাকে নিয়ে রবিবার ভোররাতে মুম্বই বিমান বন্দরে পৌঁছান ঐশ্বর্য। তা নিয়েই শুরু হয়ে যায় তরজা। ঐশ্বর্যর ভিডিও দেখে অনেকেই তাঁকে অন্তঃসত্ত্বা বলে দাবি করেন। অনেকে আবার অভিনেত্রীর পোশাকের সমালোচনা করেন।  তাঁকে ভাল পোশাক বাছার পরামর্শ দেন। 

[আরও পড়ুন: নিজের ফ্যান হয়েই বড়পর্দায় ফিরছেন প্রসেনজিৎ, দেখুন ‘আয় খুকু আয়’ ছবির ট্রেলার

Advertisement
Next